সব খবর সবার আগে।

এবার আদিদেবের আগমন দাদাগিরির সেটে, সুদীপার ছেলে কেমন খেললো জানেন?

আর কিছুদিনের অপেক্ষা, তারপরেই শুরু হতে চলেছে জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দাদগিরি। সঞ্চালক হিসেবে সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেকে এক অন্য আঙিনায় মেলে ধরেছেন এই রিয়েলিটি শোয়ের মাধ্যমে। তবে এবারে যে আরো নতুন নতুন চমক আসতে চলেছে সেটা সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই পরিষ্কার।

প্রতিদিনই সৌরভ গঙ্গোপাধ্যায় শুটিং সময় বিভিন্ন মুহূর্ত ভাগ করে নিচ্ছেন নেট মাধ্যমে। আর অনুগামীরা সর্বদা প্রস্তুত, তারা ও অপেক্ষা করছে কবে থেকে শুরু হচ্ছে জনপ্রিয় এই রিয়েলিটি শো। প্রায় মাঝে মধ্যেই সেলিব্রিটিরা অংশ নিচ্ছেন খেলায়।

এবার এই খেলায় হাজির হলেন আদিদেব চট্টোপাধ্যায়। সুদীপা চট্টোপাধ্যায়ের পুত্র দাদাগিরির সেটে এসে জমিয়ে মজা করেছেন।শ্যুটের ফাঁকে খেয়ে, ঘুমিয়ে, বিশ্রাম নেওয়ার সাথে মঞ্চেও উঠে পড়েছিলেন নিজের মত করে।মায়ের সাথে রিল ভিডিও করতে ভোলেননি তিনি।

তবে আদিদেব প্রতিযোগী হিসেবে মঞ্চে আসেনি, বরং মায়ের সঙ্গী হিসেবেই এসেছিল।তবে সেদিন দাদাগিরির সেটে একেবারে চাঁদের হাট।অম্বরীশ ভট্টাচার্য, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, জোজো মুখোপাধ্যায়, সাহেব চট্টোপাধ্যায়, সৌমিলি বিশ্বাস খেলতে এসেছিলেন।

তবে ছোট্ট আদি দাদাকে দেখে একটু ভয়ই পেল। এই বিষয়ে সংবাদমাধ্যমে সুদীপা জানান ‘‘আদি দাদাকে সাদা টি শার্ট, ট্র্যাক প্যান্টে ঘরোয়া ভাবে দেখে অভ্যস্থ। সেখানে সেটে সৌরভ স্যুট, টাইয়ে ঝাঁ-চকচকে। ভীষণ গম্ভীর। তাঁকে ঘিরে লোকের ভিড়। তাই প্রথমে একটু থমকে গেলেও পরে খুব সুন্দর ভাবে সবটা সামলে নিয়েছে।’’

তবে কবে তাদের শো সম্প্রচার হবে? সে বিষয়ে মুখ খুলতে নারাজ সুদীপা। তিনি জানান ‘‘আরও আকর্ষণীয় হতে চলেছে এ বারের সিজন। আরও ঝলমলে সেট। বাকি সিজনের থেকে মজাও বেশি হবে। প্রতিযোগীদের সঙ্গে ‘দাদা’র কথোপকথন বেশি থাকবে।’’

You might also like
Comments
Loading...