বিনোদন

বেডরুম থেকে নিজের লাস্যময়ী ছবি দিয়ে নেট পাড়ায় উষ্ণতা ছড়ালেন অদ্রিজা!

বিজ্ঞাপন

মিষ্টি মুখের এই অভিনেত্রীকে আমরা সকলেই খুব পছন্দ করি । ছোট পর্দায় অভিনয় করার সুবাদে অদ্রিজা রায়কে আমরা সকলেই চিনি। তবে এরপরে গত বছর তিনি পরিণীতা সিনেমায় শুভশ্রীর বন্ধুর চরিত্রে অভিনয় করে দর্শকদের নজরে পড়ে ছিলেন। রাজ চক্রবর্তীর প্রোডাকশন হাউজ পরিচালিত বেদেনি মলুয়ার কথা সিরিয়ালে অদ্রিজাকে প্রথম খলনায়িকা চরিত্রে দেখা যায়। এরপর ধীরে ধীরে গত চার বছর ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন এই সুন্দরী।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আগের থেকে অদ্রিজা অনেকটাই নিজেকে গড়ে তুলেছেন তিনি। এখন একইসঙ্গে মিষ্টি সেইসঙ্গে সেক্সি এবং বোল্ড লুকেও কিন্তু দর্শকদের মন জয় করছেন।সম্প্রতি নিজের বেশকিছু ফটোশুটের জন্য সোশ্যাল মিডিয়ায় চর্চায় রয়েছেন এই অভিনেত্রী। একটি ফটোশুটে তাকে অফ শোল্ডার ওয়ান পিস পরতে দেখা যায়। সেই ওয়ান পিস দেখে মনে হচ্ছে তার বক্ষ অর্ধেক উন্মুক্ত। স্বাভাবিক ভাবেই তিনি ফটো নিয়ে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ট্রোলড হয়েছেন। তবে তিনি কিন্তু এ নিয়ে এখনো পর্যন্ত মুখ খোলেননি। এবার সোশ্যাল মিডিয়ার একটি ছবি পোস্ট করেছেন অদ্রিজা যেখানে তাকে সবুজ রঙের একটি তুলোট শর্ট ড্রেস পরে থাকতে দেখা যাচ্ছে। স্পষ্ট বোঝা যাচ্ছে অন্তর্বাসের ফিতে। সঙ্গে ছিল ন্যুড মেকআপ। সেই ফটোও সোশ্যাল মিডিয়া যথেষ্ট ভাইরাল হয়।

অদ্রিজা এর আগে একটি ইন্টারভিউতে জানিয়েছিলেন তিনি প্রথমে চিরঞ্জিত চক্রবর্তীর ‘ডিটেক্টিভ ২০১৫’-তে অডিশন দেন তিনি, সেই শুরু। তবে অদ্রিজা কতটা খাদ্যরসিক সেটা জানেন কি? তিনি নাকি এক হাঁড়ি ভাত, বারোটা রুটি থেকে শুরু করে খেয়ে নিতে পারেন সাতটা পার্শে মাছও। কিন্তু তারপরেও নিজেকে সুন্দরভাবে মেনটেন করে রেখেছেন নতুন প্রজন্মের এই জনপ্রিয় অভিনেত্রী।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading