বিনোদন

শ্রাবন্তীর হাতে খেয়েছেন পোলাও,চিকেন!তাই সৌমিতৃষাকে নয়,আদৃত পছন্দ করেন নিজের থেকে বয়সে অনেক বড় অভিনেত্রীকেই! মিঠাইয়ের হাতে এবার কি মার খাবে সিড?

বিজ্ঞাপন

বাংলার সেরা ধারাবাহিকে এখন কাজ করছেন সৌমিতৃষা কুন্ডু ও আদৃত রায়। মিঠাই ধারাবাহিকে সিদ্ধার্থ মোদকের চরিত্রে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন আদৃত। প্রথমে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন রুপোলি পর্দা দিয়ে। ‘নুর জাহান’-এ অভিনয় করে ক্যারিয়ার শুরু করেছিলেন নিজের। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর নতুন আরও একটা ছবি ‘লকডাউন’। অভিমন্যু মুখোপাধ্যায়ের পরিচালনায় এই ছবিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সহ-অভিনেতা হিসেবে দেখা গিয়েছে তাঁকে। একসঙ্গে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করে উচ্ছ্বসিত অভিনেতা।

বিজ্ঞাপন

‘মিঠাই’ ধারাবাহিকে কাজ করার পর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করে নিজের অভিজ্ঞতা শেয়ার করলেন আদৃত। ছবির ট্রেলারে শ্রাবন্তী আর মিঠাইয়ের উচ্ছে বাবুর রসায়ন চোখে পড়েছে সকলের। এবার অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়ে সকলের প্রিয় উচ্ছে বাবু জানালেন, “শ্রাবন্তীদি সেরা, কোস্টার হিসেবে এটুকুই বলবো।” পাল্টা তাঁকে বলা হয় অন্য অভিনেত্রীরা শুনলে রাগ করতে পারে। তাতেও নিজের বক্তব্য থেকে একটুও সরে আসেন নি অভিনেতা।

বিজ্ঞাপন

বলেন, “অন্যরা রাগ করলে আমি কি করবো! শ্রাবন্তীদি সত্যিই আমার কাছে বেস্ট।” অভিজ্ঞতা জানিয়ে তিনি বললেন, “এককথায় দুর্দান্ত। খুব অল্প দিনে যে শ্রাবন্তীদির সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েছি তাই অনেক। তাঁর সঙ্গে গান-বাজনা, খাওয়া-দাওয়া করেছি। বাড়ি থেকে একসঙ্গে খাবার এনেছেন শ্রাবন্তীদি। মেকআপ রুমে উনি ফোন করে সকলকে ডাকতেন খাওয়ার জন্য। আমার জীবনে সবচেয়ে সেরা সহ-অভিনেত্রী তিনি।”

বিজ্ঞাপন

এদিন সাক্ষাৎকারে অভিনেতা জানালেন, “শ্রাবন্তীদির বাড়ি থেকে পোলাও, চিকেন এইসব আসতো। অসাধারণ। উনার মত একজন অভিজ্ঞ স্টারের ক্ষেত্রে এটা সচরাচর দেখা যায় না। রুম থেকে ডেকে নিয়ে খাওয়া-দাওয়া করা, গল্পগুজব করা এটাই দুজন অভিনেতার মধ্যে রসায়ন তৈরি করে। তাই না!” শুক্রবার মুক্তি পেয়েছে ‘লকডাউন’। ছবিতে মুখ্য চরিত্রে আদৃত-শ্রাবন্তীর সঙ্গে রয়েছেন সোহম-রাজনন্দিনী এবং ওম ও মানালি।

বিজ্ঞাপন

একটা পুরোপুরি থ্রিলার ছবি ‘লকডাউন’। লকডাউনের সময়কার মানুষের বদলে যাওয়া সাইকোলজি ও আর্থিক এবং সামাজিক পরিস্থিতিকে তুলে ধরা হয়েছে এই ছবিতে। তিনটি ভিন্ন কাহিনী নিয়ে এগিয়ে চলবে ছবি। শেষে সব কিছুই মিলে এক হয়ে যাবে। দেখার সেটাই কি করে হয়! তার জন্য দেখতে হবে গোটা ছবিটা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading