বিনোদন

ফুটল মঞ্চে ফুল, একসাথে বিজেমূল! সোহম-শ্রাবন্তী আসছেন ডান্স বাংলা ডান্সে, সিনেমায় কাজ নেই?

রাজনীতির সঙ্গে বরাবরই অভিনয় জগতের কোনও যোগসাজশ নেই, তা বলে এসেছে টলিপাড়া। যদিও রাজনীতিও যে অভিনয়ের মঞ্চ এবং অভিনয় জগতেও যে রাজনীতি আছে তার প্রমাণ আমরা পেয়েছি পদে-পদে।

তবে টলিউডে একই ছবিতে বিজেপি সদস্য ও টিএমসি সদস্য কাজ করেছেন। আবার তার সঙ্গে যুক্ত হয়েছেন পোড়খাওয়া বাম নেত্রীও। বরাবরই টলিপাড়া জানিয়ে এসেছে, রাজনীতির মঞ্চ তাঁদের দ্বিতীয় পেশা। আর অভিনয় তাঁদের প্রথম ভালোবাসা।

বলতে গেলে রাজনীতি আর অভিনয়কে নিজেদের জীবনে আলাদা রাখতে জানেন তাঁরা। তাই যতই সে বামকে সমর্থন জানান আর বিজেপিকে সমর্থক জানান না কেন, একসঙ্গে অভিনয় করতে পিছপা হবেন না। এবারও ঠিক সেরকম কিছু চোখে পড়বে টলিউডের জনপ্রিয় একটি রিয়্যালিটি শো’তে। যেখানে রাজনীতির লড়াই ভুলে একসঙ্গে জোট বাঁধবে বিজেপি আর তৃণমূল।

রোজ তাঁর বাস্তব জীবন নিয়ে চর্চা চলতে থাকে সংবাদপত্রে। টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীর বাস্তব জীবন বেশ রঙ্গিন। একটা সম্পর্কতে বেশিদিন টিকে থাকেন না। নেটিজেনদের ব্যঙ্গ আর সমালোচনার ভিড়ে এখন মনে হচ্ছে কাজ খোয়াচ্ছেন টলিউডের বেশ চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাই এখন ছোটপর্দার বিভিন্ন রিয়্যালিটি শো’তে কখনও সঞ্চালক, কখনও বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। ফের আবার কোন রিয়্যালিটি শো’র মঞ্চ কাপাতে আসছেন অভিনেত্রী?

ইদানিংকালে ছোটপর্দার বেশ কতকগুলি রিয়্যালিটি শো’তে দেখা গেছে টলিপাড়ার চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। পাশাপাশি চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে মালদ্বীপে ঘুরতে যাওয়া নিয়ে সংবাদমাধ্যমের শিরোনামেও এসেছেন। তবে মালদ্বীপে তাঁর সঙ্গে ছিলেন ছেলে অভিমন্যু ও হবু বউমাও। কিন্তু মাঝেমধ্যেই সেখানকার নানা ছবি ছেড়ে চর্চায় এসেছেন অভিনেত্রী। এবার তাঁকে নিয়ে ফের চর্চা চলছে নেটপাড়ায়। টপিক এবার আর তাঁর বাস্তব জীবন নয়।

প্রসঙ্গত নিজেই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি ছেড়ে নেটিজেনদের আলোচনার মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন তিনি। সেই ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলী, জিৎ, সোহম। ছবিটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ডান্স বাংলা ডান্সের মঞ্চ’। কিছুদিন আগেই জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে দেখা গিয়েছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। ডান্স বাংলা ডান্সের মঞ্চে অভিনেত্রীকে দেখে অনেকে মন্তব্য করেছেন, তাহলে কী সিনেমায় কাজ পাচ্ছেন না তিনি? যার জন্য বারবার ফিরে আসছেন রিয়্যালিটি শোতে!

অভিনেত্রীর করা এই পোস্টে নেমে এসেছে ফের নেটিজেনদের মন্তব্যও। অনেকেই অভিনেত্রীর ছবিতে ভালোবাসায় ভরিয়েছেন। আবার অনেকেই তাঁর এবং শুভশ্রীর উপর বডি শেমিং নিয়ে কমেন্ট করেছেন। আবার অনেকেই বিষয়টিকে মজা বানিয়েছেন। কিছুদিন আগেই তাঁর মালদ্বীপে ঘোরার ছবি নিয়ে নানা কু মন্তব্য করেছেন নেটিজেনরা। এবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে তার আশা নিয়েও সমালোচনা শেষ নেই।

কিন্তু এইসব বিষয়ে কান দেননি অভিনেত্রী। কারোর কোনও মন্তব্যে পাত্তা দেননি তিনি। অনেকেই অভিনেত্রীর ছবি দেখে এই বিশেষ পর্ব দেখার অপেক্ষায় রয়েছেন। তাই জিজ্ঞেস করেছেন টিভির পর্দায় কবে টেলিকাস্ট হবে ডান্স বাংলা ডান্সের এই বিশেষ পর্ব? অপেক্ষায় ভক্তকুল।

Related Articles

Back to top button