বিনোদন

‘যতসব ন্যাকামি চলছে!’ তালের বড়ার পর বিশ্বকর্মা পুজোর ঘুড়ি ওড়ানো নিয়ে ‘সর্বজয়া’ দেবশ্রী রায়ের ওভার অ্যাকটিংয়ে অতিষ্ঠ নেটিজেনদের একাংশ! জোর চর্চা নেটপাড়ায়

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় নাম আসে ‘সর্বজয়া’র। তবে সেই জনপ্রিয়তার সঙ্গে রয়েছে একাধিক সমালোচনাও। টিভির পর্দায় সম্প্রচারিত হওয়ার পর থেকেই ধারাবাহিক জায়গা করে নিয়েছে টিআরপি চার্টের সেরা দশে। এই ধারাবাহিকের দরুন বহুদিন পর লোকে তাঁকে দেখতে পাচ্ছে টিভির পর্দায়। রাজনীতিতে যাওয়ার কারণে বেশ কয়েক বছর বিরতিতে ছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়। তবে বিধানসভা ভোটের আগেই জানিয়ে দিয়েছিলেন ফিরছেন নিজের পুরনো কাজে। কিছুদিন ধরেই শুরু হয়েছে ‘সর্বজয়া’। প্রথমে তাঁর সঙ্গে ‘শ্রীময়ী’ ধারাবাহিক-এর মিল রয়েছে ভেবেছিলেন অনেক দর্শকরাই। কিন্তু পরে নিজেদের মত বলেছেন তাঁরা।

ফের প্রায় ১০ বছর পর টিভির পর্দায় এসে নিজের প্রতিভা দেখালেন অভিনেত্রী। পাশাপাশি ধারাবাহিকের গল্প এখন বেশ ভালোই লাগছে নেটিজেনদের একাংশের। কিন্তু কারোর মতে আবার ওভার-অ্যাকটিং করে ফেলেছেন দেবশ্রী রায়। অনেকেরই তাঁর অভিনয় ন্যাকামো বলে মনে হচ্ছে। কিছুদিন আগে ‘তালের বড়া’ বানানো নিয়ে নানা মন্তব্য করা হয় অভিনেত্রীকে। এখন আবার বিশ্বকর্মা পুজোর ঘুড়ি ওড়ানো নিয়ে শুরু হয়েছে সমালোচনা।

প্রসঙ্গত ধারাবাহিকে সর্বজয়া পরিকল্পনা করে যে, নিজের বড় ভাসুরের সঙ্গে ঘুড়ির লড়াইয়ে অংশ নেবে। সেই লড়াইয়ে নিজের জেতা নিয়েও বেশ আত্মবিশ্বাসী সে। পাড়ার ছেলেদের সঙ্গে ঘুড়ি ওড়াবে। সেখানে সর্বজয়ার পাশে রয়েছে তাঁর স্বামীও। সর্বজয়ার বিজনেস টাইকুন স্বামী এক্ষেত্রে জানিয়ে দিয়েছে, যে প্রতিযোগিতা জিতবে সে পাবে ট্রফি। সর্বজয়ার বিশ্বাস সে, ঘুড়ি ওড়ানো জিতবে এবং ট্রফি নিয়ে ফিরবে।

কিন্তু গোটা পর্বে দেবশ্রী রায়ের এই অভিনয়কে অনেকের নাটক মনে হয়েছে। ‘শ্রীময়ী’ ধারাবাহিকের সঙ্গে মিল রয়েছে ভেবে, অনেকেই প্রথমে কটাক্ষ করেছিলেন। কিন্তু পরে দেখা যায় গল্প একদমই আলাদা। উচ্চবিত্ত পরিবারের গৃহবধূ সর্বজয়া ভালোবাসে সকলের সঙ্গে মিলেমিশে থাকতে। সেই কারণে গোটা পরিবারের কাছে বারবার অপমানিত হয়। কিন্তু হাসিমুখেই তার যোগ্য জবাব দেয় সে। আর তাঁর পাশে ঢাল হয়ে দাঁড়ায় স্বামী। গল্পের নতুনত্বের কারণেই নেটিজেনদের একাংশের কাছে জনপ্রিয়তা পাচ্ছে ধারাবাহিক।

কিন্তু অনেকের মতেই গল্পের মজা নষ্ট হয়ে যাচ্ছে দেবশ্রী রায়ের ওভার-অ্যাকটিংয়ে। একসময় টলিউড কাপিয়ে বেরিয়েছেন দেবশ্রী রায়। তাঁর অভিনয় নিয়ে কোনো কথাই হবে না। কিন্তু সম্প্রতি চলতে থাকা ধারাবাহিকে তাঁর অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ‌। এই সমস্ত কিছুতে কান দেননি অভিনেত্রী। নিজের কাজ নিজের মতোন করেই চালিয়ে যাচ্ছেন তিনি।

Related Articles

Back to top button