বিনোদন

আগামী ছবিতে অঙ্কুশের সঙ্গে জুটি বাঁধার ইঙ্গিত দিলেন জিৎ! বিপরীতে নায়িকা সেই মিমিই? খবর শুনে শোরগোল সামাজিক মাধ্যমে

আগামী রবিবার পঞ্চমীতে মুক্তি পেতে চলেছে জিৎ-মিমি অভিনীত ‘বাজি’। এদিকে এবারের পুজোয় বক্সঅফিস মাতাতে হাজির হচ্ছেন দেব-অঙ্কুশও। তাই ‘বাজি’ নিয়ে একটু চিন্তায় রয়েছেন জিৎ-এর অনুরাগীরা। অনেকের মনেই প্রশ্ন জাগছে, এবারের পুজোয় ‘বাজিমাত’ করতে পারবে তো ‘বাজি’? ছবিতে সাংসদ-অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে কাজ করতে দেখা যাবে জিৎকে। মুক্তি পেয়েছে ছবিটির ট্রেলারও। তবে তাতে ইঙ্গিত পাওয়া যাচ্ছে বেশ ভালোই দমদার হতে চলেছে জিৎ-মিমির ‘বাজি’। এবার প্রেক্ষাগৃহে ছবি মুক্তি না পেতেই, জিৎ-এর কাছে আরও একটি ছবিতে কাজ করার আবদার করে বসলেন সাংসদ-অভিনেত্রী মিমি।

প্রসঙ্গত এদিন ছবি মুক্তির আগে সংবাদমাধ্যমের সঙ্গে পুজোর পরিকল্পনা নিয়ে আলোচনা করতে দেখা গেল জিৎ-মিমিকে। এদিন জুটি বাঁধার কথা উঠতেই জিৎ বলেন, “ডান্স বাংলা ডান্স একসঙ্গে করতে করতে অঙ্কুশের সঙ্গে বেশ ভালো বন্ধুত্ব তৈরি হয়ে গিয়েছে। খুব শীঘ্রই অঙ্কুশের সঙ্গে জুটি বাঁধতে চলেছি।” অভিনেতার মুখ থেকে এই কথা শোনা মাত্রই, সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী আবদার করে বসেন, “সেই ছবির নায়িকা কিন্তু একমাত্র আমিই হব!”

এই মুহূর্তে চারিদিকে বাবা যাদব পরিচালিত ‘বাজি’ নিয়ে সমালোচনা রয়েছে তুঙ্গে। টুইটার থেকে শুরু করে ফেসবুক, ইনস্টাগ্রাম সবেতেই ‘বাজি’র গল্প নিয়ে চলছে আলোচনা। গত বছরেই মুক্তি পেয়ে যেত জিৎ অভিনীত এই ছবি। কিন্তু করোনার কারণে গত বছর শুটিং থামিয়ে ভারতে আসতে হয় তাঁদেরকে। করোনা অতি সামান্য কমলেই, সবাই মিলে ফের পাড়ি দেন শীতের দেশে। লন্ডনের হাড় কাঁপানো শীতে হয় গানের শুটিং।

এই প্রশ্ন উঠতেই অভিনেত্রী মিমি চক্রবর্তী জানান, “এ ঘটনায় শীতে কাঁপতে কাঁপতে স্বল্পপোশাকে শট দিতে হয়না ছেলেদের। কিন্তু মেয়েদের তা করতে হয়।” পাশাপাশি এদিন শুটিংয়ের কিছু অজানা গল্প শেয়ার করলেন এই তারকা-জুটি। যেখানে মিমিকে বলতে শোনা যায়, “সাধারণত নায়িকাদের সাঁজতে দেরি হয়। কিন্তু আমার ঠিক উল্টো। আমি তৈরি। জিৎ দেখি সেজেই চলেছে। ব্যাপারটা কী?”

অভিনেত্রীর প্রশ্নে জিৎ-এর যুক্তি, “মিমির মত সুন্দরী নায়িকা পাশে থাকলে, আমাকে তো চোখ টানতে হবেই। তাই সময় নিয়ে রূপচর্চা করি।” এদিন পুজো নিয়ে দুই তারকা জানালেন, মহালয়ার দিনও মিমির ভোর হবে চারটে। অন্যদিকে জিৎ প্রতিবছরের মতো এবারও শুনবেন মহিষাসুরমর্দিনী। বহুতলের পুজোর সঙ্গে নির্বাচনী কেন্দ্রে পুজোয় যুক্ত থাকবেন মিমি। অন্যদিকে পঞ্চমীর দিন জিৎ-এর সঙ্গে তাঁকে রুপোলি পর্দায় রোম্যান্স করতে দেখবেন দর্শকবৃন্দ। সব মিলিয়ে এই সাক্ষাৎকারে ফের একবার একসঙ্গে জুটি বাঁধার ইঙ্গিত দিলেন জিৎ আর মিমি সঙ্গে থাকবেন অঙ্কুশ। খবর শুনে অপেক্ষায় রয়েছেন সকলে।

Related Articles

Back to top button