বিনোদন

চলতি সপ্তাহের TRP’চার্টে রাজকীয় পরিবর্তন! দ্বিতীয় ‘দাদাগিরি’, ভুল ঢাক বাজিয়ে মিমের শিকার হয়েও তৃতীয় যমুনা ঢাকি! প্রথম কে?

পুজোতে তোলপাড় টিআরপি চার্ট। এসে গেছে চলতি সপ্তাহে ধারাবাহিক আর রিয়্যালিটি শোর ফলাফল। তবে চলতি সপ্তাহের টিআরপি চার্টে এসেছে বিপুল পরিবর্তন। ৮.১ পেয়ে দ্বিতীয় স্থানে জি বাংলার জনপ্রিয় রিয়্যলিটি শো দাদাগিরি। অন্যদিকে ভুল ঢাক বাজিয়ে মিমের শিকার হয়েও তৃতীয় যমুনা ঢাকি। নম্বর পেয়েছে ৭.৯। কিন্তু নিজের জায়গা ছাড়েনি পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাসের মিঠাই।

এবার ছোটপর্দা ইতিহাস গড়েছে। টানা দু’মাস ধরে বাংলা সেরা ধারাবাহিকের শিরোপা রয়েছে ‘মিঠাই’-এর দখলে। ১০.৬ নম্বর পেয়ে চলতি সপ্তাহের সেরার সেরা ‘মিঠাই’। অন্যদিকে দিন দিন আরো ম্লান হয়ে যাচ্ছে দেবশ্রী রায়ের জাদু। প্রথম ৫-এর তালিকা থেকে ছিটকে গিয়েছে ‘সর্বজয়া’। পাশাপাশি লড়াই চলছে ‘উমা’, ‘অপরাজিতা অপু’ ও “রানি রাসমনি’র মধ্যে। ৭.৬ পেয়ে চতুর্থ স্থানে একসঙ্গে রয়েছে ‘উমা’ ও ‘রাসমণি’। অন্যদিকে ৭.০ পেয়ে পঞ্চম স্থান গ্রহণ করেছে ‘অপরাজিতা অপু’।

চলতি সপ্তাহে মিঠাই আর সিদ্ধার্থের বিয়ে মনে ধরেছে দর্শকদের। একইভাবে নিজেদের স্থান বজায় রেখেছে ধারাবাহিক। অন্যদিকে গুনগুন আর সৌজন্যের লুকিয়ে প্রেম খুব একটা পছন্দ হচ্ছেনা দর্শকদের। চলতি সপ্তাহের টিআরপি চার্টে স্থান এক থাকলেও পয়েন্ট কমেছে। ‘অপরাজিতা অপু’র মত ৭.০ পেয়ে ‘খড়কুটো’ আর ‘ধূলোকণা’ একসঙ্গে রয়েছে।

এদিকে স্টার জলসার বহুচর্চিত ধারাবাহিক ‘মন ফাগুন’ একটু একটু করে সেরা ৫-এর দিকে এগিয়ে চলেছে। এই সপ্তাহে ৬.৭ পেয়ে সপ্তম স্থানে ধারাবাহিক। অন্যদিকে জি বাংলার ধারাবাহিক ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’-এর গ্রাফ নিম্নগামী। সব মিলিয়ে চলতি সপ্তাহে চ্যানেলগুলির মধ্যেকার ফারাক তেমন নেই বললেই চলে। চার্ট বলছে সার্বিক ফলাফল তেমন একটা ভালো নয়। জি বাংলার থেকে দু নম্বরে পিছিয়ে রয়েছে স্টার জলসা। স্টার জলসার মোট নম্বর ৫৮০। জি বাংলার ৫৮২।

Related Articles

Back to top button