বিনোদন

বিজেপির পর এবার সিপিআইএমে? নাহলে শ্রাবন্তীকে হঠাৎ “কমরেড লাল সেলাম!” বলে উঠলেন কেন ইনি?

বেশ জনপ্রিয়, চর্চিত ও পরিচিত অভিনেত্রী তিনি। তাঁর বাস্তব জীবন আর কর্মজীবন নিয়ে চর্চার শেষ নেই। এবারও ফের নেটিজেনদের নিশানায় সেই ব্যক্তিত্বই। কথা হচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। এই মুহূর্তে তাঁর অতীত আর বর্তমান নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দু। একদিকে রোশন সিংকে ডি’ভোর্স দেওয়ার জন্য চলছে মামলা। খোরপোষও চেয়েছেন তৃতীয় স্বামীর কাছ থেকে।

অন্যদিকে চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে নিয়ে চর্চায় উঠে আসে বারবার তাঁর নাম। এদিন আবার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন তিনি।

মূলত এদিন একটি লাল শিফন শাড়ি পড়ে পাহাড়ি রাস্তার মাঝে দাঁড়িয়ে থাকার ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। যেখানে তাঁর কমেন্ট বক্সে জমা হয়েছে নেটিজেনদের মন্তব্য। তার মধ্যে চর্চা চলছে একটি মন্তব্যকে ঘিরে। একজন তাঁর ছবিতে মন্তব্য করেন, “কমরেড লাল সেলাম!” যার পর চর্চা চলতে থাকে, এরপর কি বিজেপির পর সিপিআইএমে যোগ দিচ্ছেন অভিনেত্রী?

হঠাৎ ওই নেট নাগরিকের এমন মন্তব্য দেখে সকলেরই মনে প্রশ্ন জেগেছে। মূলত ছবিটি অভিনেত্রীর পাহাড়ে ঘুরতে যাওয়ার সময়কার। কিন্তু ছবির থেকেও বেশি চর্চা চলছে নেট নাগরিকের সেই মন্তব্যকে ঘিরে। তবে নেটিজেনের করা সেই মন্তব্যের কোনও পাল্টা জবাব দেননি অভিনেত্রী। এমনিতে তাঁকে নিয়ে চর্চা হয়েই থাকে। তাই এটা তাঁর কাছে নতুন কিছু নয়।

Related Articles

Back to top button