সব খবর সবার আগে।

দাদাগিরির মঞ্চে হাজির খুদে বস! আহিরের মজার উত্তরে মুগ্ধ দাদা, দাদার সঙ্গে নাচলও সে

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরি। শুধু ব্যাট হাটে নয় সঞ্চালনায় রীতিমত ছক্কা হাঁকান মহারাজ।দীর্ঘদিন ধরেই দর্শকদের জনপ্রিয়তার নিরিখে শীর্ষ স্থান আছে দাদাগিরি। বহু সেলিব্রিটির পাশাপাশি জেলার প্রতিভাবান অনেকেই এই প্রতিযোগিতায় অংশ নেন।

দাদাগিরির মঞ্চে যেমন জানা যায় নানারকম প্রশ্নের উত্তর তেমনি বহু অজানা প্রতিভার বিকাশ। দাদাগিরি থেকেই বহু মানুষ তাদের গল্প শুনিয়েছে , অনুপ্রাণিত করেছে জীবনের প্রতিটি পদক্ষেপ।

তবে এবার শিশু দিবস মাতাতে আসল এক গুচ্ছ শিশু। তাদের দুষ্টু মিষ্টি উত্তরে হেসে কুটোপাটি সকলেই। সেই মজার এপিসোডের প্রোমো ভিডিও প্রকাশ্যে এসেছে। সম্প্রতি জি বাংলার পক্ষ থেকে একটি প্রমো ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে খুদে শিশু দাদাগিরির মঞ্চে অংশ নিয়েছে। শিশুর নাম আহির। তার বাড়ি কোথায় জিজ্ঞাসা করতে তার মজার উত্তর “জেঠুর বাড়ির পাশে”। ফের যখন সৌরভ গাঙ্গুলী তাকে জিজ্ঞাসা করেন তার জেঠুর বাড়ি কোথায় সে উত্তর দেয় “আমার বাড়ির পাশে”।

প্রশ্নের উত্তর দেওয়া নিয়েও মজার উত্তর দিকে হাসিতে মেতেছেন দর্শক থেকে নেটিজেনদের একাংশ।তাকে মহারাজ প্রশ্ন করেন “প্যাঁচা কয় প্যাঁচানি কবিতাটি কার লেখা?” সে মজার ছলে উত্তর দেয় কবিতাটি তার নিজের লেখা। তার মজার উত্তরে মুগ্ধ দাদা তাকে আহির দি বস বলে আখ্যা দেন।

এক রকম মজায় হাসিতে মেতে ওঠে এই এপিসোড তাই দর্শকরাও অপেক্ষায় মজার এই এপিসোড তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করার জন্য।

You might also like
Comments
Loading...