সব খবর সবার আগে।

লড়াকু মেয়ের পাশে বাবা, ক্যানসারে আক্রান্ত মেয়েকে সাহস জোগাতে চুল কেটে ফেললেন ঐন্দ্রিলার বাবা

সবই ঠিক চলছিল। ‘জিয়নকাঠি’ ধারাবাহিকে অভিনয়ের জেরে ধীরে ধীরে বেশ জনপ্রিয়ও হয়ে উঠছিলেন ঐন্দ্রিলা শর্মা। কিন্তু হঠাৎই ফের জীবনে নেমে এল একরাশ অন্ধকার। ক্যানসারে আক্রান্ত হলেন অভিনেত্রী। তবে হার মানেন নি। দাঁতে দাঁত চেপে চালিয়ে যাচ্ছেন জীবনযুদ্ধের লড়াই।

জানা যায়, ২০১৫ সালে একবার ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। শিরদাঁড়ায় ক্যানসার ধরা পড়ে সেই সময়। তবে দীর্ঘদিন চিকিৎসার পর ক্যানসারকে জয় করেছিলেন ঐন্দ্রিলা। কিন্তু চলতি বছরের সরস্বতী পুজোর দিন কাঁধে অসহ্য যন্ত্রণা অনুভব করেন তিনি। চিকিৎসার জন্য ভর্তি হন দিল্লির এক বেসরকারি হাসপাতালে। জানা যায়, ফের ক্যানসারে আক্রান্ত তিনি, এবার ফুসফুসে।

আরও পড়ুন- এক ঢাল লম্বা চুলের রহস্য কী? জানালেন সৌমিতৃষা ওরফে মিঠাই

ফের মারণ রোগে আক্রান্ত হয়ে মনোবল হারান ঐন্দ্রিলা, জেদ ধরেন যে আর চিকিৎসা করাবেন না। কিন্তু সেই মুহূর্তে তিনি পাশে পান তাঁর প্রেমিক সব্যসাচীকে। ‘তারাপীঠ মহাপীঠ’ ধারাবাহিকে বামাক্ষ্যাপার চরিত্রে অভিনয় করেন সব্যসাচী। কঠিন সময়ে ঐন্দ্রিলার পাশে দাঁড়িয়ে তাঁকে সাহস জোগান তিনি। শুরু হয় চিকিৎসা।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

চিকিৎসার জন্যই নিজের চুল কেটে ফেলতে হয় ঐন্দ্রিলাকে। তবে তাঁর পাশে দাঁড়িয়ে চুল কেটে ফেলেন ঐন্দ্রিলার প্রিয় বান্ধবী পারমিতা সেনগুপ্তও। শুধু তাই-ই প্রেমিকার জন্য চুল কাটেন সব্যসাচীও।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

আরও পড়ুন- গানের মাধ্যমে কাকে নিজের দিকে ইশারা করছেন মিঠাই? জেনে নিন রহস্য

এবার নিজের লড়াইয়ে নিজের বাবাকেও পাশে পেলেন ঐন্দ্রিলা। লড়াকু মেয়েকে সাহস জোগাতে চুল কেটে ন্যাড়া হলেন ঐন্দ্রিলার বাবাও। সেই ছবি ঐন্দ্রিলাই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

এদিন বাবার সঙ্গে ছবি পোস্ট করে ঐন্দ্রিলা লেখেন, “বাবা কখনও মুখে বলেনা ভালোবাসি। নীরবে প্রাণ দিয়ে ভালোবেসে যায়। কাল হঠাৎ সব চুল কেটে দেয়। বাবার ভালোবাসা হয়তো এরকমই হয়”।ঐন্দ্রিলার বাবার মেয়ের প্রতি এমন ভালোবাসা ও সমর্থন দেখে চোখ ভিজেছে নেটিজেনদের। সাধুবাদ জানিয়েছেন সকলেই।

You might also like
Comments
Loading...