সব খবর সবার আগে।

মাথাভর্তি সিঁদুর, পরনে লাল বেনারসি, লকডাউনের মধ্যে চুপিসারেই বিয়ে সারলেন ‘শ্রীময়ী’র মেয়ে দিঠি

করোনা পরিস্থিতি ঠেকাতে গত মাসের ১৪ তারিখ থেকে শুরু হয়েছে রাজ্যে লকডাউন। এর ফলে স্টুডিও পাড়ায় সমস্ত শুটিং বন্ধ। তারকারা গৃহবন্দি হয়েই দিন কাটাচ্ছেন। কিন্তু তবুও এর মধ্যেই চুপিসারে একটি কাজ সেরে ফেলেছেন ‘শ্রীময়ী’র মেয়ে দিঠি। বিয়ে করে ফেলেছেন ঐশী ভট্টাচার্য।

সত্যিই কী লকডাউনের মধ্যে চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন ঐশী? অন্তত তাঁর সোশ্যাল মিডিয়া তো সেরকমই জানান দিচ্ছে। এ নিয়ে প্রশ্ন উঠেছে তাঁর কমেন্ট বক্সেও। কিন্তু সেসব তোয়াক্কা না করেই একের পর এক বিয়ের ছবি পোস্ট করে গেলেন ঐশী।

আরও পড়ুন- ‘ইন্ডাস্ট্রির কেউ বন্ধু নয়, বিশ্বাস করে অনেক ঠকেছি’, স্পষ্ট জানালেন শ্বেতা

এই ছবিতে তাঁকে দেখা গেল লাল টুকটুকে বেনারসি পরে, গা ভর্তি গয়না, নাকে নথ ও মাথায় টোপর পরে। শুধু তাই-ই নয়, তাঁর মাথা ভর্তি সিঁদুর সবদিক থেকে তাঁর বিয়ের সত্যতা প্রমাণ দিচ্ছে।

তবে, বাস্তব জীবনে সত্যিই বিয়ে করেননি ঐশী। বাড়িতে বসেই কনের সাজ সেজে ফটোশুট করছিলেন অভিনেত্রী। এই ছবির ক্যাপশনে ঐশী লেখেন, ইনস্টাগ্রামে কিছু লাইক বাড়ানোর জন;ইয় এমন কনের সাজে ছবি দিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Aishi Bhattacharya (@aishi_here)

এর আগেও কখনও ওয়েস্টার্ন বা কখনও ফিউশন ড্রেসে দেখা গিয়েছে তাঁকে। তবে বিয়ে হোক বা না হোক, এই ছবিতে কিন্তু তাঁকে এক্কেবারে বিয়ের কনের মতোই দেখাচ্ছে। নানান মন্তব্যে ভরে উঠেছে তাঁর কমেন্ট বক্স।

আরও পড়ুন- ‘মৌ বৌদি’র সঙ্গে পরিচয় হয়েছে? রূপের ঝলকে সকলকে ঘায়েল করতে ওয়েব দুনিয়ায় ‘ধামাকাদার এন্ট্রি’ মনামীর

বর্তমানে ঐশী ‘শ্রীময়ী’ ধারাবাহিকে শ্রীময়ীর মেয়ে দিঠির চরিত্রে অভিনয় করছেন। বেশ ভালো সাড়াও পেয়েছে তাঁর চরিত্র। ঐশী ছোটবেলায় ‘খনা’ নামের ধারাবাহিক দিয়ে অভিনয় শুরু করেন।

You might also like
Comments
Loading...