বিনোদন

শীঘ্রই মা হতে চলেছেন আলিয়া ভাট, সোশ্যাল মিডিয়ায় নিজেই দিলেন সুখবর!

সপ্তাহের প্রথমদিনেই বি-টাউনে তুমুল হইচই। সোশ্যাল মিডিয়ায় বড় সুখবর দিলেন আলিয়া ভাট। মা হতে চলেছেন তিনি। আর এই খবর আপাতত শুভেচ্ছায় ভাসছেন সদ্য বিবাহিত যুগল।  

আজ, সোমবার সকালে ইনস্টাগ্রামে দু’টি ছবি শেয়ার করেন আলিয়া। একটি দেখা গিয়েছে, কোনও বেসরকারি হাসপাতাল বা ডায়গনাস্টিক সেন্টারের বেডে শুয়ে রয়েছেন আলিয়া। আল্ট্রা সোনোগ্রাফি করাতেই যে গিয়েছেন বলি অভিনেত্রী, তা মোটের উপর স্পষ্ট। কারণ, বেডের সামনেই রাখা একটি স্ক্রিন। যার উপরে একটি লাল হৃদয়ের ইমোজি।

দ্বিতীয় ছবিটিতে দেখা যাচ্ছে একটি সুন্দর সুখী পরিবারের ছবি। সিংহের গালে মাথা ঠেকিয়ে রয়েছে এক সিংহী আর মা-বাবার দিকে তাকিয়ে রয়েছে খুদে শাবক। ক্যাপশনে আলিয়া লেখেন, “আমাদের সন্তান, শীঘ্রই আসছে”। এরপরই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন রণবীর-আলিয়া দু’জনেই।

বলে রাখি, গত ১৪ এপ্রিল জীবনের নতুন অধ্যায় শুরু করেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সাতপাকে বাঁধা পড়েন বলিউডের তারকা যুগল। রণবীরের ‘বাস্তু’ আবাসনেই একসঙ্গে পথ চলার অঙ্গীকার নেন দু’জনে। পরিবার ও নিকটাত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সারেন বলিউডের জনপ্রিয় জুটি ‘রালিয়া’।

তবে এমন ছবির পরই উঠে আসছে আরও কিছু প্রশ্ন। অনেকেই মনে করছেন এই খবরটি আসলে রণবীর-আলিয়ার নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর কোনও প্রোমোশনও হতে পারে। রণবীর-আলিয়ার বিয়ে হয়েছে মাত্র আড়াই মাস। আর আলট্রাসোনোগ্রাফির যে ছবিটি আলিয়া শেয়ার করেছেন, সেখানে বাচ্চার অংশটি ভালোবাসার ইমোজি দেওয়া থাকলেও, আড়াই মাসে এমন আলট্রাসোনোগ্রাফি হওয়াটা একটু অস্বাভাবিক।

সেই কারণেই অনেকেরই ধারণা হয়ত এটা তাদের ছবির প্রোমোশন। পরবর্তীতে তারা আসল সত্যিটা বলবেন। আলিয়া যদি সত্যিই অন্তঃসত্ত্বা হয়ে থাকেন, তাহলে তো এর থেকে বড় খুশির খবর আর হয়না বললেই চলে।

Related Articles

Back to top button