বিনোদন

মহেশ ভাটের পা টিপে ১০০০ টাকা পাচ্ছেন আলিয়া, ভিডিও হল ভাইরাল!

মহেশ ভাট, বলিউডের এই নামের সঙ্গে বরাবরই বিতর্ক কথাটি জড়িয়ে এসেছে। সম্প্রতি এই বছরে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর তার নাম জড়িয়েছিল গোটা ঘটনায়। স্বজনপোষণের অভিযোগে তাকে রীতিমত বিদ্ধ করেছিল নেটিজেনরা এমনকি রিয়া চক্রবর্তীর সঙ্গে তার তথাকথিত ঘনিষ্ঠ সম্পর্ক তাকে সুগার ড্যাডির তকমা দিয়েছিল।কিন্তু তার স্ত্রী সোনি রাজদান এবং কন্যা অভিনেত্রী আলিয়া ভাটের এই ব্যাপারে কোনো ফারাক পড়েনি তার প্রমাণ হলো তাদের সোশ্যাল মিডিয়া পোস্ট। মহেশ ভাটের জন্মদিনে আলিয়া একের পর এক ছবি শেয়ার করে গিয়েছেন বাবার সঙ্গে এবং ক্যাপশনে তিনি লিখেছিলেন যে, “তুমি একজন ভালো মানুষ, অন্য কারো কথায় বিশ্বাস করার দরকার নেই।” একটি ছবিতে বাবাকে চুমু খাচ্ছেন ছোট্ট আলিয়া, আরেকটি ছবিতে ছোট্ট আলিয়াকে দুহাতে ধরে রয়েছেন পরিচালক। যদিও এই ছবিগুলো দেখেও নেটিজেনরা অত্যন্ত ক্ষিপ্ত হয়ে মহেশ এবং আলিয়া দুজনেরই সমালোচনা করেন। ‌ তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে আলিয়া ভাট মহেশ ভাটের পা টিপে দিচ্ছেন এবং তার বদলে মহেশ ভাট আলিয়ার হাতে তুলে দিচ্ছেন হাজার টাকা! স্বাভাবিকভাবেই এই ভিডিও দেখে বিভিন্ন রকম মন্তব্য করতে থাকেন নেটিজেনরা। অনেকেই বলেন যে শেষ পর্যন্ত নিজের মেয়েকে ছাড়লেন না? আবার অনেকেই বলছেন যে, পূজা ভাটের সঙ্গে লিপ কিস করতে পেরেছিলেন বাবা মহেশ ভাট সেখানে এটা তো কিছুই না।

ট্রোলিং এর বন্যা বইতে থাকে এই ভিডিও ঘিরে। কবে এই ভিডিওটি তোলা হয়েছিল তা জানা যায়নি তবে এই ভিডিওর হাত ধরেই ফের আরেকবার সংবাদ শিরোনামে উঠে এলেন পরিচালক-প্রযোজক মহেশ ভাট এবং তার কন্যা অভিনেত্রী আলিয়া ভাট। দেখে নিন সেই বিতর্কিত ভিডিও…

Related Articles

Back to top button