বিনোদন

স্ত্রী জয়ার সামনে বিগ-বির কোনও মন্তব্য খাটে না!সকলের সামনে মাথা নত করে স্বীকার করলেন অমিতাভ বচ্চন

প্রতি সপ্তাহে কেবিসির সানদার শুক্রবারে উপস্থিত হন বিশিষ্ট তারকারা। এবারে সানদার শুক্রবারে উপস্থিত হয়েছিলেন অভিনেতা সোনু সুদ ও কৌতুক অভিনেতা কপিল শর্মা। এদিন কেবিসির মঞ্চ জমে উঠেছিল এই দুই তারকাকে সঙ্গে নিয়ে। এই দুই তারকা ব্যক্তিত্ব বিগ-বির সঙ্গে নানা বিষয় নিয়ে আলোচনায় মত্ত হয়েছিলেন। তারমধ্যে কপিল শর্মা নিজের শোয়ের একটি অংশ “পোস্ট কা পোস্টমর্টেম” নিয়ে নানা কথা বলতে শুরু করেন।
মূলত, কপিল শর্মা শোয়ের এক মজাদার অংশ হলো “পোস্ট কা পোস্টমর্টেম”। এদিন কেবিসির মঞ্চ মজাদার করে তুলতে নিজের শোয়ের সেই অংশ নিয়ে কথা বলেন শর্মাজি। তিনি বলেন, “এখানে তারকাদের পোষ্টের নীচে নেটিজেনদের নানা মন্তব্য পড়ে দেখা হয়।” সেইমত অমিতাভ বচ্চনের জন্মদিনের একটি পোস্টে রণবীর সিংয়ের কমেন্ট পড়ে শোনান কপিল। সেখানে রণবীর লিখেছেন, “গ্যাংস্টার!” তার নীচে একজন নেটিজেন কমেন্ট করেছেন, “স্যার আমি আপনাকে তিন-তিনটে দেখতে পাচ্ছি। আপনি তিনটে ছবি ছেড়েছেন, নাকি আমার বেশি হয়ে গেছে?” যা শুনে হেসে গড়াগড়ি খান বিগ বি।

অপরদিকে আরও একটি কমেন্ট পড়ে শোনান কপিল শর্মা। যেখানে লেখা, “সত্যিই ভাই অনেক বড় ব্যক্তি। নিজের সামনে পিছনে একটা করে বচ্চন নিয়ে ঘুরছেন”। যদিও বিগ-বি মজা পেয়েছেন বিশেষভাবে তাঁর স্ত্রীকে কেন্দ্র করে করা এক নেটিজেনের মন্তব্যে। যেখানে তাঁর স্ত্রীকে নিয়ে কমেন্ট করে একজন নেট নাগরিক লিখেছেন, “স্যার-জি লাথি তো সব পুরুষেরই চলে। কিন্তু শ্রীমতীর আগে আপনার মন্তব্য খাটে?”
জবাবে বিগবি জানান, “আমার তো একদমই চলে না।” যা শুনে গড়াগড়ি খান কপিল শর্মা আর সোনু সুদ। মানে বাইরে তিনি শাহেনশা হলেও, বাড়িতে চলে জয়াজির রাজ।

Related Articles

Back to top button