বিনোদন

কেবিসির মঞ্চে বিগ-বির আর্তনাদ! শোতে বর-বউয়ের ঝগড়া সামলাতে গিয়ে নাজেহাল অমিতাভ বচ্চন

প্রায়ই এই শোতে তারকা থেকে শুরু করে এসে থাকেন সাধারন মানুষ। চলতি বছর একইভাবে জনপ্রিয় কুইজ শো কেবিসিতে এসেছেন নানা ধরনের প্রতিযোগী। এরই মধ্যে অনেকে জিতেও নিয়েছেন কোটি টাকাও। সেরকমই প্রতি সপ্তাহের মত এই সপ্তাহতেও নতুন পর্ব নিয়ে হাজির হয়েছে কেবিসি সিজন ১৩। এবারে কেবিসির হট সিটে উপস্থিত হয়েছেন এক বেশ অন্য ধরার মানুষ। যাকে দেখে আনন্দের সঙ্গে নাজেহাল অবস্থা সঞ্চালক অমিতাভ বচ্চনের।

এদিন কেবিসির হট সিটে উপস্থিত হয়েছিলেন ধাওয়াল নামে এক প্রতিযোগী। বেশ মজার মানুষ তিনি। তবে শো চলাকালীন তাঁর কান্ড দেখে হিমশিম খেয়েছেন বিগ বি নিজে। এতটাই হিমশিম খেয়েছেন যে, সঞ্চালনা ছেড়ে ‘কেউ আমাকে বাঁচাও’ বলে আর্তনাদ করে উঠেছেন তিনি।

প্রথমে বেশ খোশমেজাজে দেখা গিয়েছে প্রতিযোগীকে। তাঁকে নিজের বিয়ের গল্প বলতে শোনা গিয়েছে এই শোতে এসে। কী ভাবে তিনি ফিল্মি স্টাইলে নিজের স্ত্রীকে প্রপোজ করেছিলেন? তা এদিন শোতে জানান ধাওয়াল। যা শুনে বিগ বি দর্শকের আসনে বসে থাকা তাঁর স্ত্রীকে জিজ্ঞাসা করেন, বিয়ের পর তিনি একই কম রোম্যান্টিক আছেন কিনা? যার পর বিগবির কাছে একের পর এক নালিশ করতে শুরু করেন ধাওয়ালের স্ত্রী।

প্রথমে আক্ষেপের সুরে বলেন, বর্তমানে তাঁকে একটুও সময় দেন না ধাওয়াল। কেবিসির মতো জাতীয় স্তরের মঞ্চে এইভাবে স্ত্রীর নালিশ আশা করেননি প্রতিযোগী ধাওয়াল। যারপর মেজাজ হারিয়ে ফেলেন তিনি। অভিযোগ ভুল প্রমাণিত করতে তিনি বলে ওঠেন, “স্যার ওকে বলে দিন বর্তমানে চূড়ান্ত ব্যস্ততার কারণে আমার পক্ষে সময় দেওয়া সম্ভব হয় না।”

কেবিসির মঞ্চেএরকম নানা কাণ্ডই দেখা যায়। আসেন তারকারাও। তবে এদিন স্বামী-স্ত্রীর অভিযোগ শুনে কানে হাত দিয়ে বসেন বিগ-বি নিজে।

Related Articles

Back to top button