বিনোদন

মেকআপ ম্যানের উপর বেজায় চটে গেলেন অভিতাভ বচ্চন, বিগ বি-র খারাপ ব্যবহারের ভিডিও মুহূর্তে ভাইরাল

বলিউডে সুপারস্টারের সংখ্যা নেহাতই কম নয়। একাধিক সুপারস্টারের জন্ম দিয়েছে বলি ইন্ডাস্ট্রি। এদের মধ্যে উল্লেখযোগ্য শাহেনশাহ অর্থাৎ অমিতাভ বচ্চন। তিনি নিজেই যেন একটি ব্র্যান্ড। এখনও পর্যন্ত তরুণ প্রজন্মের সঙ্গে তাল মিলিয়ে দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন তিনি।

দীর্ঘ সময় কেটে গেলেও বিগ বি-র কারিশ্মাতে কিন্তু মরচে ধরেনি। টুইটারেও তাঁর ফলোয়ার্স সংখ্যা ৪৬ মিলিয়নের উপর। তিনি আদ্যপান্ত একজন ভদ্র মানুষ। তাঁকে সেভাবে রেগে যেতে দেখে নি কেউ কোনওদিন। তবে সম্প্রতি এমন একটি ভিডিও দেখা গেল, যাতে মানুষের মনে বিগ বি-কে একটু ক্ষোভের সঞ্চার হল বলেই মনে করা হচ্ছে।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া একটি বড় প্ল্যাটফর্ম। এই সোশ্যাল মিডিয়ার জেরে কত কিছুই ভাইরাল হয় প্রতিনিয়ত। সম্প্রতি তেমনই অমিতাভ বচ্চনের একটি ভিডিও ভাইরাল হল যা দেকঝে তাজ্জব বনে গিয়েছে তাঁর অনুরাগীরা।

এই ভিডিওতে দেখা যাচ্ছে, বিগ বি কোনও একটি শুটিংয়ে ব্যস্ত ছিলেন। সেইসময় তাঁর মেকআপ ম্যান তাঁর চুল সেট করছিলেন হেয়ার স্প্রে দিয়ে। মুখের সামনে স্প্রে করায় বেজায় চটে যান অভিতাভ। তাঁর চশমায় স্প্রে লেগে গিয়েছিল। চশমা খুলে এরপর মেকআপ ম্যানকে বেশ বকাবকি করতে দেখা যায় বিগ বি-কে। একজন সুপারস্টার হয়ে তিনি কীভাবে এমন ব্যবহার করলেন, এই নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কেউ কেউ আবার অমিতাভের এমন ব্যবহারের নিন্দাও করেছেন।

বলে রাখি, অমিতাভ বচ্চনের মেকআপ করেন দীপক সাওয়ান্ত নামক এক ব্যক্তি। মুম্বইতে তাঁর একটি ৪০ সিটের প্রিমিয়াম সেলুন রয়েছে। নাম অঙ্কুর সেলুন। বেশিরভাগ সুপারস্টারের মেকআপ এই সেলুনের কর্মীরাই করেন।

অমিতাভ পুত্র অভিষেক বচ্চনের মেকআপ দীপক সাওয়ান্তের ভাই অশোক সাওয়ান্ত করেন বলে জানা যায়। তবে দীর্ঘদিনের পরিচিত মেকআপ ম্যানের সঙ্গে বিগ বি-র এমন ব্যবহার নেটিজেনদের বেশ অবাক করে দিয়েছে।

Related Articles

Back to top button