বিনোদন

প্রজাতন্ত্র দিবসে ফ্রেঞ্চকাট দাড়িতে তেরঙা রঙ, অস্ট্রেলিয়ার পতাকা দিয়ে পোস্ট বিগ বি অমিতাভ বচ্চনের! ‘দেশকে অপমান কেন?’ ক্ষোভে ফুঁসছে নেট পাড়া

আজ ২৬শে জানুয়ারি,দেশের ৭৩ তম প্রজাতন্ত্র দিবস। আজ রাত থেকেই মানুষ একে অপরকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছেন।
বলিউড সেলিব্রিটিরাও তালিকায় পিছিয়ে নেই। তারাও সাধারণ মানুষের উদ্দেশ্যে শুভ প্রজাতন্ত্র দিবস বলে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। সেরকমই একটি পোস্ট করে এবার তুমুল ট্রোলের শিকার হলেন বিগবি অমিতাভ বচ্চন।
তিনি ইনস্টাগ্রামে একটি ফটো পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে তার দাড়িতে ভারতীয় পতাকার রঙে তেরঙা রং করা।

যদিও তিনি পোস্টটি করেছেন ২৫ শে জানুয়ারি পৌনে বারোটা নাগাদ। সেইসঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন প্রজাতন্ত্র দিবসের অনেক শুভকামনা সঙ্গে তিনি ভারতের পতাকার সাথে দিয়েছেন অস্ট্রেলিয়ার পতাকা।
তার এই পোস্ট দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।অধিকাংশ মানুষের বক্তব্য এইভাবে ভারতের জাতীয় পতাকা কে তিনি অপমান না করলেই পারতেন না তাও আবার সাধারণতন্ত্র দিবসের দিনে। এই ভাবে দাড়িতে তেরঙা রং করে শুভেচ্ছা জানানো মোটেও ঠিক কাজ হয়নি।
এছাড়াও পোস্ট করার সময় তার একটু সতর্ক থাকা উচিত ছিল কারণ ভারতের পতাকার জায়গায় অস্ট্রেলিয়ার পতাকা থাকা কোনোভাবেই কাম্য নয়।
কেউ কেউ তো আবার বলছেন যে এই পোস্টটি হয়তো আরাধ্যা মজা করে করেছে আবার অনেকের বক্তব্য অমিতাভ বচ্চন মনে হয় মদ্যপান করেছিলেন তাই এরকম ভুলভাল পোস্ট করেছেন আজকের দিনে। মোটকথা নেটিজেনরা অমিতাভ বচ্চনের এই পোস্টটি মোটেই পছন্দ করেননি।

Related Articles

Back to top button