বিনোদন

‘স্বস্তিকা মুখার্জি মানেই ওরে বাবা!ওর আত্মবিশ্বাস হিংসা করার মতই’, অভিনেত্রীর জন্মদিনে মুখ খুললেন অনন্যা চট্টোপাধ্যায়

আজ অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির জন্মদিন, দেখতে দেখতে পঞ্চাশের কোঠায় পৌঁছে গেলেন সুন্দরী তবু রূপের ডালি তার কমেনি। আর এবার স্বস্তিকার জন্মদিনে তাকে নিয়ে মুখ খুললেন তার ‘বন্ধু’ অনন্যা চট্টোপাধ্যায়। কী বললেন অনন্যা? কোনো নতুন বিতর্কের জন্ম হল কী?

সাধারণত আমরা ভেবে থাকি ইন্ডাস্ট্রিতে দুই নায়িকা মানেই তারা একে অপরের শত্রু হবেন। কিন্তু অনন্যা জানাচ্ছেন, তার আর স্বস্তিকার মধ্যে কোনো শত্রুতা নেই। সম্প্রতি এসভিএফ এর প্রযোজনায় দুজনে একসঙ্গে মোহমায়া সিরিজে অভিনয় করেছেন। সেখানেই প্রথম একসঙ্গে এতটা স্ক্রীন ভাগ করে নেওয়া। সে প্রসঙ্গে নিজের অভিজ্ঞতার কথা জানালেন অনন্যা।

স্বস্তিকা মুখোপাধ্যায় মানেই ওরে বাবা, আবার অনন্যা চট্টোপাধ্যায় মানেই ওরে বাবা, দুই ওরে বাবা কে একসঙ্গে কাজ করাতে গিয়ে পরিচালক কমলেশ্বর এর নাকি কালঘাম ছুটে যাবে। তবে অনন্যা কিন্তু শুটিং করতে গিয়ে স্বস্তিকা মুখোপাধ্যায় এর বন্ধুত্বপূর্ণ রূপটাই দেখেছেন। সবার সঙ্গে মিলেমিশে কাজ করা, শুটের ফাঁকে আড্ডা দেওয়া, বয়সে অনেক ছোট বিপুল পাত্রকে অভিনয় শেখানো থেকে শুরু করে বিরিয়ানি খাওয়া। সব মিলিয়ে স্বস্তিকাকে প্রচন্ড পছন্দ হয়েছে অনন্যার।

এক সিরিজে কাজ করেছেন বলে তিনি স্বস্তিকাকে অনেক কাছ থেকে দেখেছেন অনেকদিন ধরে। তাই অনেকেই প্রশ্ন করেন যে স্বস্তিকা কি মেজাজি? অনন্যা উত্তরে সাফ জানালেন যে তিনি জানেন না। তবে যদি স্বস্তিকা মেজাজি হয়েও থাকেন তাহলে সেটা অস্বাভাবিক কিছু না। কারণ শিল্পীরা একটু আধটু মেজাজি হয়েই থাকেন।

অনন্যা আরো জানাচ্ছেন যে তিনি কাউকে হিংসা করেন না কিন্তু স্বস্তিকা মুখোপাধ্যায়ের আত্মবিশ্বাস হিংসা করার মতোই। যার জোরে একা মা হয়ে নিজের মেয়ে অন্বেষাকে সুন্দর করে বড় করেছেন স্বস্তিকা।

Related Articles

Back to top button