বিনোদন

বাইপাসে সাইকেল চালাতে গিয়ে গাড়ির ধাক্কায় রাস্তায় ছিটকে পড়লেন অনিন্দ্য চ্যাটার্জি! দৌড়াতে হল হাসপাতালে

সাইকেল চালানো তার নেশা। সকালবেলা সাইক্লিং করতে রোজ বেরিয়ে পড়েন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। কিন্তু এই সাইক্লিং করতে গিয়েই যেতে বসেছিল তাঁর প্রাণ। বাইপাসে গাড়ির ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েছিলেন তিনি‌।

বৃহস্পতিবার পার্কসার্কাস সংলগ্ন বাইপাসের রাস্তায় গাড়ির অ্যাক্সিডেন্টে গুরুতর আহত হন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। অভিনেতা প্রত্যেকদিনই সকালবেলা সাইকেল নিয়ে বেরিয়ে পড়েন অন্যান্য দিনের মতো এদিনও তিনি সাইকেল নিয়ে সকালবেলা প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। সাইকেলের সাথে তার নিজের শরীর চর্চা সমানতালে করেন সে কথা সকলেরই জানা। ঠিক এইরকম সময়েই আচমকাই পেছন থেকে গাড়ি এসে ধাক্কা মারেন অভিনেতা কে।সঙ্গে সঙ্গে মাটিতে ছিটকে পড়েন তিনি। তার সাইকেল ও ছিটকে পরে যায়।এরপরেই তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

অভিনেতার আহত হওয়ার খবর প্রকাশে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা।তবে নিজের পরিস্থিতির কথা জানিয়ে, সকলকে আশ্বস্ত করে হাসপাতাল থেকে দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।লিখেছেন, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী টানা এক সপ্তাহ বিছানায় শুয়ে কাটাতে হবে তাঁকে। এর মধ্যেও রসিকতা করছেন অনিন্দ্য, ‘আমার সাইকেল ঠিক আছে। মাঝখান থেকে আমিই বিগড়ে গেলাম!’

বর্তমানে সিনেমা নিয়ে বেশ ব্যস্ত অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় তার মধ্যেই একটা দুর্ঘটনা ঘটে গেল তার জীবনে।শিলাদিত্য মৌলিকের ‘রেডিয়ো’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাকে। পাশাপাশি, ম্যাকবেথ নাটকের ওপর ভিত্তি করে তৈরি রাজর্ষি দে সিনেমায় আলির চরিত্রে অভিনয় করছেন তিনি।মায়ার চরিত্রে অভিনয় করছেন রাফিয়াত রশিদ মিথিলা। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় তাদের দুজনের ঘ’নি’ষ্ঠ ছবি দেখা গেছে।

তবে কি মিথিলা এবং অনিন্দ্য প্রেম করছেন? এই প্রসঙ্গে অভিনেতা জানান “ছবিতে আমার সঙ্গে মায়ার বিশেষ সম্পর্ক দেখানো হবে। কী ভাবে ভালবাসা গড়ে উঠবে আলি-মায়ার মধ্যে, জানাবে ছবি।” তবে পর্দার বাইরে তাদের মধ্যে একেবারেই দেওর বৌদির মিষ্টি সম্পর্ক। দেওয়ের হঠাৎ দুর্ঘটনায় মিথিলাও নিশ্চয়ই চিন্তিত।

Related Articles

Back to top button