বিনোদন

জুন আন্টি এখন অতীত, বাড়ির কাজের মেয়ের সঙ্গে প্রেমে মজলেন শ্রীময়ীর প্রাক্তন স্বামী অনিন্দ্য

‘শ্রীময়ী’, স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক। বেশ কিছু বছর ধরেই এই ধারাবাহিক বাঙালি দর্শকের মন জুগিয়ে এসেছে। বেশ কিছু বিতর্ক থাকলেও, জনপ্রিয়তা সেভাবে কমেনি। আসলে এই ধারাবাহিকের গল্পের সঙ্গে বাস্তব জীবনের বেশ অনেকটাই মিল পাওয়া যায়।

বাস্তব জীবনেও যেমন সংসারের গৃহিণীরা সারাদিন স্বামী, সন্তান, পরিবারের জন্য উদয়াস্ত খাটেন, সংসারে কার কখন কী প্রয়োজন, সেসবের খেয়াল রাখেন। কিন্তু অনেকেই এসবের বদলে পান কেবল অবহেলা। অনেক চেষ্টা করে সংসারের কারোর মন পান না অনেকেই। এই ধারাবাহিকটিও সেই ধাঁচেই তৈরি।

আরও পড়ুন- লড়াইয়ে জয়ী হলেন ঐন্দ্রিলা, ক্যানসারকে হারিয়ে সুস্থতার পথে অভিনেত্রী, নেট দুনিয়ায় শুভেচ্ছার ঝড়

এই ধারাবাহিকের মূল চরিত্র শ্রীময়ী ছাড়াও অন্য এটি পার্শ্বচরিত্র রয়েছে, যা বেশ জনপ্রিয়। তিনি হলেন, শ্রীময়ীর সর্বক্ষণের ছায়াসঙ্গী মিঠুদি। যিনি সবসময় শ্রীময়ীকে সবরকম দিক দিয়ে সাহায্য ও সমর্থন করে এসেছেন। কিন্তু এবার এই মিঠুদির দিকেই উঠল অভিযোগের আঙুল, তা-ও আবার বেশ ভয়াবহ অভিযোগ।

অনিন্দ্যর সঙ্গে পরকীয়ায় মেতেছেন মিঠুদি। না, ধারাবাহিকে তা অবশ্য দেখা যায়নি। তবে এক নেটিজেনের তাই-ই দাবী। সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করে সেই ব্যক্তি লিখেছেন “অনিন্দ্যদার সঙ্গে প্রেম করতে গিয়ে মিঠুদি বেকায়দায় কুঁয়োতে পরে গেছে। সবার দৃষ্টি আকর্ষণ করছি উদ্ধারকার্য চালানোর জন্য”। আসলে এই ছবিগুলি ‘আওয়ারা’ ছবির দৃশ্য থেকে সংগৃহীত।

‘আওয়ারা’ ছবিতে একটি দৃশ্য ছিল, যেখানে অভিনেতা খরাজ মুখোপাধ্যায় কুঁয়োর ধারে বসে শর্মিলা-র সঙ্গে খুনসুঁটি করছিলেন।এই সময় নায়ক জিৎ আড়াল থেকে দেখে ইচ্ছে করেই খরাজকে ‘ও মদনদা’ বলে খরাজকে ডেকে ওঠেন। তখন ভয় পেয়ে শর্মিলা কুঁয়োয় পড়ে যান। ওই ব্যক্তি তাঁর পোস্টের মাধ্যমে বলতে চেয়েছেন, শ্রীময়ী-র প্রাক্তন স্বামী অনিন্দ্যর সঙ্গে প্রেম করতে গিয়েই কুঁয়োয় পরে গেছেন মিঠুদি।

আরও পড়ুন- কুখ্যাত বলিউড! নায়কের সঙ্গে শুলে কাজ মিলবে, কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন জনপ্রিয় এই অভিনেত্রী

নেটিজেনের একাংশ এই ছবিকে হাসির খোরাক বানিয়ে বেশ মজা উপভোগ করেছেন, আবার অনেকেই এই বিষয় নিয়ে কৌতূহল প্রকাশ করেছেন। মজার এই ছবি এখন নেট দুনিয়ায় বেশ ভাইরাল।

Related Articles

Back to top button