বিনোদন

রিয়ার দাবি নসাৎ করে অঙ্কিতা জানালেন, তারা একসাথে থাকাকালীন সুশান্তকে কখনোই মনোবিদের কাছে যেতে হয়নি

বিজ্ঞাপন

সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছেন রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায়। যেখানে তিনি দাবি করেছেন, সুশান্ত ‘বাইপোলার ডিসঅর্ডার’-এ আক্রান্ত ছিলেন। ২০১৩ সাল থেকেই সুশান্তের মানসিক সমস্যা ছিল এবং তাঁকে মনোবিদের পরামর্শ নিতে হত, বলে দাবি করেছেন রিয়া। রিয়ার এই দাবির পরেই তার বিরুদ্ধে মুখ খুললেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা, অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে।

বিজ্ঞাপন

অঙ্কিতার কথায়, ”তাঁরা যখন একসঙ্গে থাকতেন তখন কোনোদিনই সুশান্তকে মনোবিদের পরামর্শ নিতে হয়নি।” অঙ্কিতা লম্বা একটি বার্তায় লিখে জানিয়েছেন, ”সুশান্ত আর আমি একসঙ্গে ছিলাম ২০১৬-র ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত। ততদিন সুশান্তের কোনও মানসিক অবসাদ ছিল না। ওকে কোনওদিনও মনোবিদের পরামর্শ নিতেও হয়নি। কোনও সংবাদমাধ্যমে আমি বলি না বিচ্ছেদের পরও সুশান্তের সঙ্গে আমার যোগাযোগ ছিল। আমি বলেছি মণিকর্ণিকার শ্যুটিংয়ের সময় আমার এক বন্ধু মুকেশ ছাবরার শেয়ার করা আমার ছবির পোস্টারে সুশান্ত শুভেচ্ছা জানিয়েছিল, আমিও উত্তর দিয়েছিলাম। তাই রিয়া যে দাবি করেছে সুশান্ত আমি ফোনে কথা বলেছি সেটা ভুল।”

বিজ্ঞাপন

অঙ্কিতা লিখেছেন, ”আমি এখনও পর্যন্ত সমস্ত সাক্ষাৎকারে বলেছি, সুশান্ত ও আমি যতদিন সম্পর্কে ছিলাম, ওর কোনও মানসিক অবসাদ ছিল না। আমরা দুজনে একসঙ্গে সফল হওয়ার স্বপ্ন দেখেছি। আমি ওর সাফল্যের জন্য প্রার্থনা করেছি। আমাকে রিয়ার সম্পর্কে জিজ্ঞাসা করা হলে বলেছি, রিয়াকে আমি জানি না, ওদের সম্পর্ক সম্পর্কেও বলতে পারবো না। আর আমার কিছু যায় আসে না। তবে যদি কারোর প্রাণ চলে যায় তাহলে আমার যায় আসে। আর, আমার ও সুশান্তের সম্পর্ক সম্পর্কে যা জিজ্ঞাসা করা হয়েছে সেই সত্যিটা সামনে এনেছি।”

বিজ্ঞাপন

অঙ্কিতা আরোও লিখেছেন, ”ফ্ল্যাটে যে বিষয়টা উঠেছিল, তার ব্যাখ্যা আমিই আগেই দিয়েছি। আর এবিষয়ে সুশান্তের পরিবারেও কোনও ভিন্ন মতামত নেই। আর আমি এখনও সত্যের সমর্থনেই রয়েছি। সুশান্তের পরিবারের পাশে রয়েছি, রিয়ার নয়। সুশান্তের পরিবারে মতামত অনুযায়ী রিয়া সুশান্তের জীবন শেষের দিকে ঠেলে দিয়েছিল। তাঁদের কাছে কথোপকথনের সমস্ত তথ্যই রয়েছে। যেগুলো অস্বীকার করার জায়গা নেই। তাই আমি সুশান্তের পরিবারের পাশেই রয়েছি। শেষ পর্যন্ত থাকবো, যতক্ষণ না সত্যি সামনে আসে।”

প্রসঙ্গত, সুশান্ত বিমানে উঠলে ভয় পেতেন, ক্লস্ট্রোফোবিক ছিলেন বলে রিয়া দাবি করেছেন। এর আগে রিয়ার সেই দাবিকেও নসাৎ করে সুশান্তের বিমান চালানোর ভিডিয়ো পোস্ট করেন অঙ্কিতা। সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে রিয়া দাবি করেন, ”অঙ্কিতা সুশান্তের ফ্ল্যাটে থাকেন, যেটা তিনি নিজের বলে দাবি করছেন।” এপ্রসঙ্গে অঙ্কিতা অবশ্য আগেই জবাব দিয়েছিলেন, প্রমাণও দিয়েছিলেন।

বোঝাই যাচ্ছে রিয়া চক্রবর্তী সুশান্তের মৃত্যুর দায় বর্তাতে চাইছেন অঙ্কিতা লোখান্ডের ওপর। তাই তিনি একের পর এক মিথ্যা তথ্য তুলে ধরছেন অঙ্কিতার নামে। যদিও অঙ্কিতা সে সমস্ত তথ্য ভুল প্রমাণ করে, আসল সত্যটা মানুষের সামনে তুলে ধরতে সক্ষম হয়েছেন প্রত্যেকবারেই।

প্রতিবেদনটি লিখেছেন – অন্তরা ঘোষ

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading