সব খবর সবার আগে।

Magic Trailer: ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়েই ‘ম্যাজিক’ দেখাল অঙ্কুশ! দর্শকের মন কী ছুঁয়ে গেল?

জাদুকরের মন্ত্র দিয়েই শুরু হল দৃশ্য। যেই না মন্ত্র বলা, অমনি সত্যিই খাঁচার ভিতর থেকে বেরিয়ে এল তাঁর মন্ত্রে বশ হওয়া জ্যাক। হঠাৎ করে এক কালো লেপার্ডকে বেরিয়ে আসতে দেখে হকচকিয়ে গেলেন দর্শকও। কিন্তু ভয়ের কোনও কারণ নেই, এসবই মায়া। এই মায়ার জগতেই নিজেকে মাতিয়ে জাদুকর অঙ্কুশ। আর তাঁর এই মায়ার জগতে নিজের দর্শকদেরও স্বাগত জানালেন অভিনেতা।

গতকাল, ৮ই জানুয়ারি মুক্তি পেয়েছে রাজা চন্দের নতুন ছবি ‘ম্যাজিক’-এর ট্রেলার। এই ছবিতে অভিনয় করছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। ছবিতে অঙ্কুশের দেখা মিলবে জাদুকর হিসেবে। প্রথমবার একেবারে অন্যরকম একটি চরিত্রে অভিনয় করতে চলেছেন অঙ্কুশ। ট্রেলারে তাঁর মুখ থেকেই জানা গেল যে তাঁর বাবাও ম্যাজিক দেখাতেন। ছোটোদের ম্যাজিক দেখাতেন। টানাপড়েনের মধ্যেও তাদের একটা ছোট্ট সুন্দর পরিবার ছিল, কিন্তু…………। এই কিন্তুর উত্তর মেলেনি। এর মধ্যে দিয়েই বোঝা গেল অঙ্কুশ কিছু একটা লুকোচ্ছেন। কিন্তু কী সেটা? প্রশ্ন করতে শোনা গেল ঐন্দ্রিলাকে। গোটা ট্রেলার জুড়ে সেই প্রশ্নের উত্তর জিইয়ে রাখলেন পরিচালক। ট্রেলারে বেশ ভালো বোঝা গেল যে কিছু একটা ভয়ংকর সত্যি লুকিয়ে রাখার চেষ্টা করছেন অভিনেতা। সব প্রশ্ন এক হল একটি দৃশ্যকে ঘিরে, যেখানে অঙ্কুশকে দেখা গেল একটি ম্যানিকিনকে সাজিয়ে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। ট্রেলারের মধ্যে অনেক প্রশ্ন উঠে এলেও সেসবের উত্তর যে ছবি মুক্তির পরই মিলবে তা বেশ স্পষ্ট।

উল্লেখ্য, অঙ্কুশ ও ঐন্দ্রিলার প্রেমের কাহিনী কারোরই অজানা নয়। এই প্রথম তাদের দু’জনকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে এসএসজি এন্টারটেনমেন্ট। ছবিতে অঙ্কুশের মা-বাবার চরিত্রে দেখা যাবে দেবশঙ্কর হালদার ও বিদীপ্তা চক্রবর্তীকে। এছাড়াও, ‘ম্যাজিক’ ছবিতে দেখাঁ মিলবে পিয়ান সরকার ও পায়েল সরকারের।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...