বিনোদন

রাগের চোটে নিজেকেই নিজে থাপ্পড় মারছেন অনু মালিক, এমন কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা

মানুষকে মনোরঞ্জন করার জন্য অনেকেই অনেক মজার ঘটনা ঘটিয়ে থাকেন বা মজার কিছু বলে থাকেন। কিন্তু তা বলে কেউ নিজেকে নিজে থাপ্পড় মারতে যাবেন কেন? এ উত্তর মিলতে পারে অনু মালিকের কাছে। কারণ তিনি নিজেই যে এমন কাণ্ড ঘটাচ্ছেন।

সম্প্রতি, ‘ইন্ডিয়ান আইডল ১১’-এর অডিশনের একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে নিজেকে নিজে থাপ্পড় মারছেন অনু মালিক। তাঁর পাশে বসে শো-এর বাকী দুই বিচারক নেহা কক্কর ও বিশাল দাদলানি। নেটিজেনদের প্রশ্ন এমন কেন করছেন অনু মালিক?

আরও পড়ুন- বুকের বাঁ দিকে ট্যাটুতে উজ্জ্বল ঘনিষ্ঠ বন্ধুর নাম Victor! নিখিলের সঙ্গে বিয়ের আগেই তা হল Victory! জানুন নুসরতের অজানা গল্প 

ভিডিওতে দেখা যাচ্ছে, পবন কুমার নামের এক যুবক অডিশন দিতে এসেছেন এই শো-য়ে। হাতে গরম জলের কাপ নিয়ে উপস্থিত হন তিনি। তাঁর বক্তব্য, গানের আগে গলা ভালো রাখতে তিনি গরম জল খাচ্ছেন। এরপর তিনি ধরেন ‘ইয়ে দিল হ্যায় মুশকিল’ ছবির ‘বুলেয়া’ গানটি। আর এই গান শুনেই চক্ষু চড়কগাছ বিচারকদের।

অবশ্য তা হওয়ারই কথা। কারণ তাঁর গানে সুর, তাল, লয়ের কোনও চিহ্নমাত্র ছিল না। এমন গান শুনে প্রথমের দিকে তা মজা হিসেবে নিলেও, পরের দিকে তাঁর গান শুনে বিরক্ত হয়ে রেগে গিয়ে নিজেকেই থাপ্পড় মারতে শুরু করেন অনু মালিক। এই দেখে নেহার প্রতিক্রিয়া, “আরে এরকম করলে লেগে যাবে তো”। আর এসব দেখে নিজের ভাষা হারিয়ে ফেলে মাথায় হাত বোলাতে থাকেন বিশাল।

আরও পড়ুন- ‘তোমার জন্য প্রতিদিন অপেক্ষা করি, ফিরে এসো’, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে আবেগে ভাসলেন রিয়া

পবন কুমারের এই পারফরম্যান্সে নেটিজেনরাও বেশ মজা পেয়েছেন। আর আরও মজা পেয়েছেন অনু মালিকের এই কাণ্ড দেখে। এক জনৈক নেটিজেনের মন্তব্য, “আমি এত হেসেছি, এত হেসেছি যে আমার দম বন্ধ হয়ে আসছিল”। আরেক জন মন্তব্য করেছেন, “যাই বলো, শো-এর আসল এন্টারটেনার কিন্তু অনু মালিক”।

তবে যারা ‘ইন্ডিয়ান আইডল’ দেখেন, তারা ভালোভাবেই জানেন যে অনু মালিকের এমন আচরণ খুব একটা নতুন নয়। এমন তিনি আগেও করেছেন। নানান প্রতিযোগীর গান শুনে বিরক্ত হয়ে নিজেকেই থাপ্পড় মারা শুরু করেছেন অনু।

Related Articles

Back to top button