বিনোদন

“তুমি মিথ্যে আমায় দিলে তোমার মন” অনুপম রায়ের নতুন গানে বিচ্ছেদের আবহে ভরা

টলিউডের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়। তার গানের সুরে মুগ্ধ সকলেই। ভিন্ন লিরিক্স সাথে সুরের জাদুতে রীতিমত মাতিয়ে রাখেন সকলকেই। দীর্ঘদিন ধরেই টলিউডে কাজ করে বর্তমানে অন্যতম জনপ্রিয় মুখ অনুপম রায়। তার গান মানেই লিরিক্স ছত্রে ছত্রে ফুটে ওঠে মনের অন্দরে ঘটে যাওয়া এক ঘটনার বহিঃপ্রকাশ।

কিছুদিন আগেই বিবাহ বিচ্ছেদ সিদ্ধান্ত নিয়েছেন অনুপম রায় এবং পিয়া চক্রবর্তী। দীর্ঘদিনের এই জুটি ভেঙে যাওয়ায় রীতিমত হতাশ সকলেই।তাদের ভালোবাসা নিয়ে প্রশংসিত হয়েছে সব মহলেই। এই মন খারাপের মাঝেই নতুন গান শোনালেন অনুপম রায়।

‘আমি অনেক দূরের মানুষ /কাছে থাকি কিছুক্ষণ /তুমি মিথ্যে আমায় দিলে তোমার মন। /আমি নিজেই নিজেকে ঠকাই /ভুলে থাকি কিছুক্ষণ, /তুমি মিথ্যে আমায় দিলে তোমার মন।’ গানের লিরিক্স জুড়ে ধরা দিয়েছে মন খারাপের আবহ।কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত সিনেমা অনুসন্ধান ছবিতে এই গানটি থাকছে।

সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়কে, তাঁর বিপরীতে রয়েছেন পায়েল সরকার। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়, ঋদ্ধি সেন, প্রিয়াঙ্কা সরকার, জয়দীপ মুখোপাধ্যায়।

রহস্যে ঘেরা এই সিনেমার সঙ্গীত পরিচালনা করছেন অনুপম রায়।অনুপমের এই গানের সুরে মজেছেন সকলেই। নেটিজেনরা কমেন্ট করে ভালোবাসা জানিয়েছেন।কেউ লিখেছেন হোক না যত আঁধার কালো, তবুও তুমি ভাল থেকো।’, অন্য একজন লিখেছেন, ‘অনেক ভালোবাসা আপনার জন্য’, কেউ আবার লিখেছেন,’ভালোবাসা নিও এত সুন্দর কথা দিয়ে গানটা বাঁধতে পারার জন্য’।

Related Articles

Back to top button