বিনোদন

দিনপিছু দেড় লক্ষ টাকা পারিশ্রমিক, এবার তা আরও বাড়ল, কত টাকা পাবেন হিন্দি ‘শ্রীময়ী’র অভিনেত্রী রূপালি? 

শ্রীময়ীর জাদুতে আগেই মুগ্ধ হয়েছে দর্শক। বিগত বেশ কয়েক মাস ধরেই বাণিজ্যিক শহর মুম্বইও অন্য এক শ্রীময়ীর ফ্যান হয়ে গিয়েছে বলা যেতে পারে। সেই উন্মাদনা এখনও কমেনি। তিনি হলেন ‘অনুপমা’। একই গল্প নিয়ে বানানো দুই আলাদা ভাষার ধারাবাহিক। 

বাংলার শ্রীময়ীর সফর যদিও শেষ। তবে হিন্দির অনুপমা এখনও দর্শক মাতাচ্ছে। এই ধারাবাহিক নিয়ে দর্শকের মাতামাতি প্রথমের দিকে যেমন ছিল, এখনও তেমনই রয়েছে। তা টিআরপি দেখলেই বোঝা যায়। এই ধারাবাহিকের সঙ্গে সঙ্গে ধারাবাহিকের মূল চরিত্র অনুপমা অর্থাৎ রূপালি গঙ্গোপাধ্যায়ের জনপ্রিয়তাও অনেক বেড়েছে। এই কারণেই এবার নিজের পারিশ্রমিক অনেকটা বাড়ালেন তিনি।

বর্তমানে হিন্দি টেলিভিশনের সবথেকে দামি অভিনেত্রী হলেন রূপালি। পুরুষ অভিনেতাদের তুলনায় অনেকটাই পারিশ্রমিক পাচ্ছেন তিনি। রাম কাপুর, রনিত রায়ের মতো দামি অভিনেতারাও তালিকায় তাঁর থেকে নিচে।

সূত্রের খবর, ‘অনুপমা’ ধারাবাহিক শুরুর সময় দিনপিছু দেড় লক্ষ টাকা পারিশ্রমিক পেতেন রূপালি। তবে এই ধারাবাহিকের এতটা সাফল্যের পর এবার নিজের পারিশ্রমিক বাড়ালেন অভিনেত্রী। এবার দিনপিছু তিন লক্ষ টাকা পারিশ্রমিক হেঁকেছেন তিনি।

‘অনুপমা’ ধারাবাহিকে অভিনয়ের আগে অভিনয় থেকে বেশ কয়েক বছরের বিরতি নিয়েছিলেন রূপালি। ছেলেকে সময় দেওয়ার জন্য এই সিদ্ধান্ত নেন তিনি। তবে লকডাউন খুলে যাওয়ার পরে ছেলের স্কুল শুরু হতেই তিনি আবার অভিনয়ে নামেন।

এক সাক্ষাৎকারে রূপালি বলেন, “আমি সারা দিন বাইরে কাজে থাকি। আমার স্বামীই ছেলে এবং সংসারের দেখাশোনা করে। আমি নিজেকে ভাগ্যবান বলে মনে করি এই জন্য”।

Related Articles

Back to top button