সব খবর সবার আগে।

অন্তঃসত্ত্বা অবস্থাতেও দুরন্ত শীর্ষাসন অনুষ্কার, পাশে পেলেন স্বামী বিরাটকেও

প্রায় আট মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী অনুষ্কা শর্মা। তা বলে কিন্তু শারীরিক ফিটনেসের সঙ্গে একেবারেই আপোস করতে রাজী নন অভিনেত্রী। তাই এই অবস্থাতেও ডাক্তারের পরামর্শ নিয়েই বাড়িতে যোগাসন করে শরীরকে সুস্থ রাখছেন তিনি। যোগাসনে তিনি পাশে পেয়েছেন স্বামী বিরাটকেও। সবসময় স্ত্রীকে সাপোর্ট করে যাচ্ছেন তিনি। এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন অনুষ্কা।

সবথেকে কঠিন আসনকেই বেছে নিয়েছেন অনুষ্কা, শীর্ষাসন। হাত ও মাথার উপরে ভর করে পা দুটোকে শূন্যে তুলে রাখতে হয়। তবে এই অবস্থায় সাবধানতা অবলম্বন করা বিশেষ জরুরি। তাই এখন আর শূন্যে নয়, দেওয়ালের সাপোর্ট নিয়েছেন তিনি। তার ভারসাম্য ধরে রেখেছেন স্বামী বিরাট।

এই ছবি পোস্ট করে অনুষ্কা জানাআ, তার ডাক্তার তাকে এই ধরণের যোগাসন করতে বলেছেন। আগেও তিনি যেরকম যোগাসন করতেন, এখন অন্তঃসত্ত্বা অবস্থাতেও সেই একই যোগাসন করেন তিনি। তবে খুব বেশি ঝুঁকে করার মতো যোগাসন বাদ রয়েছে তালিকা থেকে। এই অবস্থায় যোগাসন করার জন্য একটা সাপোর্ট চাই। ছবি পোস্ট করে অনুষ্কা বুঝিয়ে দিলেন যে তার জীবনের সবথেকে বড় সাপোর্ট হল তার স্বামী। তবে তিনি সতর্ক করেছেন যে, কেউ যেন তাকে দেখে এই আসন না করেন। ডাক্তারের পরামর্শ নিয়ে তবেই এই আসন করা উচিত।

ছবি পোস্ট করে অনুষ্কা লেখেন, “ছোটো থেকেই বাড়িতে যোগাসন করেছি। এর উপকারিতা সকলেই জানেন। এবারেও শুরু করলাম। দেওয়ালে পা রেখে। এই মুহূর্তে আমার স্বামী আমার পাশে থাকায় আমি নিশ্চিন্ত। তিনি আমায় ধরে রেখেছেন। তাই পড়ে যাওয়ার ভয় নেই”।

অনুষ্কা আরও জানান, তার যোগাসনের শিক্ষক তাকে শেখাচ্ছেন যে এই অবস্থায় তার কী কী ধরণের আসন করা উচিত। ইন্টারনেটের মাধ্যমে ভিডিও কল করে সবটা দেখাচ্ছেন তিনি। অন্তঃসত্ত্বাকালীন অবস্থাতেও যোগাসন করতে পেরে বেশ খুশি অনুষ্কা।

You might also like
Comments
Loading...