সব খবর সবার আগে।

লাল পোশাকে স্পষ্ট অনুষ্কার বেবি বাম্প, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবি

বর্তমানে স্বামী বিরাট কোহলির সঙ্গে দুবাইতেই আছেন অভিনেত্রী অনুষ্কার শর্মা। সেখানেই চলছে আইপিএলের খেলা। খেলায় স্বামী যখন একের পর মাত দিচ্ছেন, তখন স্ত্রী তো সবসময়ই হাসিমুখে তার পাশে থাকবেই। আইপিএলের ম্যাচে স্বামীকে মনোবল জোগাতে স্টেডিয়ামে উপস্থিত হন অনুষ্কা। এদিন লাল পোশাকে অসম্ভব সুন্দরী লাগছিল তাকে। এই পোশাকে স্পষ্ট ছিল তার বেবি বাম্প।

এদিন রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের সঙ্গে মাঠে নেমেছিল চেন্নাই সুপার কিং। স্বামী বিরাটকে উৎসাহ জোগাতেই স্টেডিয়ামে হাজির ছিলেন অনুষ্কাও। এই সময়ই বেবি বাম্প নিয়ে পাপারাৎজির ক্যামেরায় ধরা দেন তিনি। লাল পোশাকে প্রাণবন্ত দেখাচ্ছিল তাকে।

গত আগস্ট মাসেই নিজের মা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অনুষ্কা। এরপর থেকেই বেশ কয়েকবার নিজের বেবি বাম্পের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। মাতৃত্বের স্বাদ যে তিনি প্রতি মুহূর্তেই গ্রহণ করছেন তা তার পোস্ট থেকে স্পষ্ট। কিছুদিন আগেই অনুষ্কা মাতৃত্ব নিয়ে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করে লেখেন যে, “নিজের মধ্যে একটি প্রাণ সঞ্চার করানোর থেকে বড় সত্যি ও সুন্দর মুহূর্ত আর কিছু হতে পারে না”। অন্যদিকে বিরাটও নিজের বাবা হওয়ার অভিজ্ঞতাকে সোশ্যাল মিডিয়ায় ব্যক্ত করে বলেন যে “এটা একটা অদ্ভুত অনুভূতি। এটা এমন সুন্দর একটা অনুভূতি যা ভাষায় বোঝানো সম্ভব নয়। যখন আমরা আপনাদের এই সুখবর দিই, তখন যে পরিমাণ ভালোবাসা আমরা আপনাদের থেকে পেয়েছি, তা অসামান্য”। আগামী বছরেই ভূমিষ্ঠ হতে চলেছে তাদের সন্তান।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...