সব খবর সবার আগে।

‘কনেবউ’ থেকে ‘মিঠাই’, কেমন ছিল আসলে সৌমিতৃষার যাত্রাপথ, সাফল্যের পিছনে কী রহস্য, জেনে নিন

জনাইয়ের বিখ্যাত মিষ্টি মনোহরা। সেই হারিয়ে যাওয়া মিষ্টিকে বাংলাতে ফের ফেরাতে শুরু হয় জি বাংলার নতুন ধারাবাহিক ‘মিঠাই’। ধারাবাহিক শুরুর আগেই এই মিষ্টি নিয়ে নানারকম ইভেন্টও করা হয়। শুরু হওয়ার দিন থেকেই দর্শকের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। মিষ্টিতে ভরা এই ধারাবাহিকের টানে দর্শক ঠিক সময়ে হাজির হয়ে যায় টেলিভিশনের সামনে। টিআরপির দৌড়েও সকলকে ছাপিয়ে প্রথম স্থান দখল করেছে এই ধারাবাহিক।

অল্প কিছুদিনের মধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক। সিদ্ধার্থ ওরফে সিড ও মিঠাই হল এই ধারাবাহিকের মুখ্য চরিত্র। তাদের সম্পর্কের টানাপড়েনেই এগোচ্ছে গল্প। মিঠাই জনাইয়ের এক মিষ্টি বিক্রেতা। ঘটনাচক্রে তাঁর বিয়ে হয় কলকাতার বিখ্যাত মিষ্টি প্রস্তুতকারক মোদক পরিবারের গম্ভীর ছেলে সিডের সঙ্গে। কিন্তু এই বিয়েকে মেনে নিতে নারাজ সিড।

গম্ভীর সিড ভালোবাসায় বিশ্বাসই করে না। তাই মিঠাইয়ের সঙ্গে মাঝেমধ্যেই খারাপ ব্যবহার করে ফেলে সে। এবার সেই গম্ভীর সিডেরই নকল করে দেখাল মিঠাই ওরফে সৌমিতৃষা। তাঁকে সম্বোধন করে ‘উচ্ছেবাবু’ বলে।

এই মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুণ্ডু। বেশ অল্প সময়েই বেশ ভালো জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। তবে সৌমিতৃষার কিন্তু এটাই প্রথম ধারাবাহিক নয়। এই ইন্ডাস্ট্রিতে তিনি কাজ করছেন গত ৫ বছর ধরে। ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর একে একে ‘অলৌকিক না লৌকিক’, ‘জয়কালি কলকাত্তাওয়ালী’, ‘গোপাল ভাঁড়’ এসব ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন সৌমিতৃষা।

এরপর নিজের অভিনয়ের জোরেই ‘কনে বউ’-এ প্রধান চরিত্র পেয়ে যান অভিনেত্রী। এই ধারাবাহিক শেষ হতে না হতেই ‘মিঠাই’ এ সুযোগ পেয়ে যান অভিনেত্রী। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু তারপরেই টেলিভিশন। এমনকি, কখনও অডিশনও দিতে হয়নি তাঁকে। প্রায় ৫ বছর ধরে ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ফলোয়ার্স সংখ্যা প্রায় এক লক্ষ ছুঁইছুঁই।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...