বিনোদন

অভিনব উদ্যোগ! এবার মাত্র ৩০ টাকাতেই পেয়ে যান ভরপেট খাবার, আমজনতার জন্য সস্তার হোটেল নিয়ে হাজির অরিজিৎ সিং

তাঁকে তো একডাকে সকলেই চেনে। ৮ থেকে ৮০, সকলেই তার গানের বিরাট ভক্ত। সকলের মনে তিনি গেঁথে গিয়েছেন বলা যায়। আর হবে নাই বা কেন, সুরের জগতে তিনি নিজের যে ছাপ প্রতি মুহূর্তে রেখে চলেছেন, তা অবিশ্বাস্য। তাঁর জনপ্রিয়তা দিনদিন বেড়েই চলেছে। তিনি আর কেউ নন সকলের ঘরের ছেলে মুর্শিদাবাদ জিয়াগঞ্জের অরিজিৎ সিং।

বলিউড তথা টলিউডে তিনি অন্যতম সফল গায়ক হলেও, তিনি কিন্তু একেবারে মাটির মানুষ। সকলের সঙ্গে সকলের মাঝেই মিশে থাকতে পছন্দ করেন তিনি। সেই কারণেই বোধ হয় মানুষের মনের অনেকটা কাছাকাছি পৌঁছতে পেরেছেন অরিজিৎ। আর সেই কারণেই সাধারণ মানুষের কষ্টগুলো খুব সহজেই উপলব্ধি করতে পারেন তিনি।

এবার তাই গরীব, আমজনতার কথা মাথায় রেখেই সম্প্রতি অরিজিৎ সিং খুলে ফেললেন এক ভাতের হোটেল। জিয়াগঞ্জে অবস্থিত এই ভাতের হোটেলের নাম ‘হেঁশেল’। এই হোটেলটি এতদিন পর্যন্ত অরিজিৎ সিংয়ের বাবা চালিয়ে এসেছেন। এবার সেই হোটেলের দায়িত্ব নিলেন খোদ অরিজিৎ। বাবার ব্যবসা বন্ধ না হতে দিয়ে সাধারণ মানুষের কথা ভেবে এই হোটেল চালিয়ে যাওয়ার উদ্যোগ নিলেন গায়ক।

তবে এই হোটেল কোনও নামীদামী রেস্তোরাঁ বা হোটেলের মতো একেবারেই ন্য। একেবারেই ছাপোষা, সাধারণ একটি হোটেল এটি। এই হোটেলেই মিলছে ৩০ টাকায় ভরপেট খাবার। এই হোটেল নিয়ে বেশ আগ্রহ প্রকাশ করেছেন নেটিজেনরাও। অরিজিৎ-এর এই হোটেলে থালির দাম শুরু হচ্ছে ৩০ টাকা থেকে। এছাড়াও রয়েছে চিকেন, মাটন, পনিরের নানান আইটেম।

Related Articles

Back to top button