বিনোদন

জিয়াগঞ্জের মানুষদের জন্য বিনামূল্যে ইংরেজি শিক্ষা! অরিজিৎ সিংয়ের জনসেবায় মুগ্ধ অনুরাগীরা

তিনি সুরের জাদুকর। তাঁর সুরের জাদুতে মগ্ন থাকেন শ্রোতারা। দেশ বিদেশের কোটি কোটি মানুষের মন জিতেছেন তিনি। জগৎ খ্যাত এরকম সংগীত শিল্পীর যেরকম লাইফ স্টাইল হওয়া দরকার তাঁর পুরো উল্টো অরিজিৎ সিং। এবার তাঁর স্বেচ্ছাসেবী সংস্থা জিয়াগঞ্জের বাসিন্দাদের ইংরেজি শেখানোর উদ্যোগ নিয়েছেন।

গত মঙ্গলবার দুপুরে অরিজিৎ সিং আচমকাই হাজির হয়েছিলেন পারিবারিক বন্ধুর শঙ্কর মণ্ডলের নার্সিং কলেজে। জানা যাচ্ছে, সেখানে কোচিং সেন্টারের জন্য ঘর দেখতেই গিয়েছিলেন সংগীত শিল্পী। কোচিং সেন্টারের জন্য আটটি ঘর চাই। ওই নার্সিং হোমে কোচিং সেন্টার করার ব্যবস্থা আছে কিনা সেটি দেখতে গিয়েছিলেন।

শঙ্কর মণ্ডল জানিয়েছেন, জিয়াগঞ্জ থানা থেকে কিছুটা দূরে তাঁর নার্সিং কলেজটি অবস্থিত। সেখানে সকাল ছটা থেকে আটটা এবং বিকেল পাঁচটা থেকে রাত আটটা পর্যন্ত ইংরেজি কোচিং ক্লাস চালানোর জন্য অনুমতি চেয়ে আবেদন করেছিলেন অরিজিৎ সিং। সেখানে মনিটর দেওয়া বড় ঘর বেশ পছন্দ হয়েছে অরিজিৎ সিংয়ের।

ওইদিন দুপুরে আচমকা অরিজিৎ সিং কে দেখতে পেয়ে ভিডিও করেন সেই মুহূর্ত। সেই ভিডিও সোশ্যাল মিডিয়া তুমুল ভাইরাল হয়েছে। গায়ক তাঁর সাদামাটা জীবনের প্রমাণ এর আগেও তাঁর ছেলেকে মুর্শিদাবাদেরই একটি সরকারি স্কুলে ভর্তি করে দিয়েছেন।

Related Articles

Back to top button