সব খবর সবার আগে।

WB Election 2021: সতীর্থদের অনুসরণ করে এবার কি তবে অরিন্দম শীলও বিজেপিতে? মুখ খুললেন পরিচালক-অভিনেতা

এখন রাজনীতিতে যোগ দেওয়ার হিড়িক চলেছে। সামনেই বিধানসভা নির্বাচন। তাই তারকাদের দলে টেনে দল ভারী করার সুযোগ ছাড়ছেন না সব রাজনৈতিক দলই। ইতিমধ্যেই, অনেক তারকা যেমন দল বদলে অন্য দলে যোগ দিয়েছেন, তেমনিই অনেক তারকা আবার নতুন করে নানা দলে যোগ দিচ্ছেন। কিছুদন ধরেই একটি নাম কানাঘুষো শোনা যাচ্ছে যে তিনি নাকি গেরুয়া শিবিরে যোগ দিচ্ছে। শুধু যোগই নয়, তিনি নাকি বহু অর্থের বিনিময়ে বিনিময়ে বিজেপিতে যোগ দিচ্ছেন। তিনি হলেন পরিচালক-অভিনেতা অরিন্দম শীল।

কিন্তু এতদিন পর্যন্ত তিনি নিজে কিছু জানাননি। তবে এবার মুখ খুললেন তিনি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে অরিন্দম শীল সাফ জানিয়ে দেন যে তিনি বিজেপিতে যাচ্ছেন না। তাঁর কথায়, “না, কথাটা একেবারেই সত্যি নয়। বিজেপিতে যোগদান করছি না। বিজেপির উপরমহল পর্যন্ত জানে যে আমি বিজেপিতে যাচ্ছি না। উপরমহলের নেতারা আমার এই সিদ্ধান্তের কথা জানেন। বিজেপি কেন, কোনও রাজনীতিতেই আমার কোনও উৎসাহ নেই”।

আরও পড়ুন- আসন্ন নির্বাচনে বাংলায় রাজত্ব করবে বিজেপিই! মোদীকে রিপোর্ট মুকুলের

অভিনেতা রুদ্রনীল ঘোষ যখন বিজেপিতে যোগ দেন, তখন তিনিই এই প্রসঙ্গও তোলেন যে অরিন্দম শীলও নাকি গেরুয়া শিবিরেই আসছেন। সেই থেকেই তাঁকে নিয়ে শুরু জল্পনা। কিন্তু সেই সব জল্পনার অবসান ঘটালেন খোদ অরিন্দম শীলই। বলেন, “সিনেমা ছাড়া আমার আর কিছু করার ইচ্ছে নেই”। এও বলেন যে সিনেমার পাশাপাশি শুধু সমাজসেবার কাজই চালিয়ে যেতে চান তিনি।

তবে তাঁকে নিয়ে টলিপাড়ায় এমন গুঞ্জন কেন উঠল? এই প্রসঙ্গে পরিচালক-অভিনেতা বলেন, “পংক্তি ভরানোর দায় অনেকের আছে তো। তাঁরাই এ সব বলে-লিখে পাতা ভরাচ্ছেন। আমার সঙ্গে এ সবের কোনও সম্পর্ক নেই”।

আরও পড়ুন- বাবাকে জন্মদিনের উপহার! মায়ের থেকে ‘হ্যাপি বার্থ ডে‘ শিখছে ছোট্ট ইউভান, ভাইরাল সেই ভিডিও

সম্প্রতি, হরিহরন ও বিক্রম ঘোষের একটি মিউজিক ভিডিও পরিচালনার কাজ করছেন অরিন্দম শীল। গত বছর তাঁর ছবি ‘মায়া কুমারী’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে তা পিছিয়ে যায়। সেই ছবির কাজ নিয়েও ব্যস্ত তিনি। এই ছবিতে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, রজতাভ দত্ত, আবীর চট্টোপাধ্যায়, ইন্দ্রাশিষ রায়।

You might also like
Comments
Loading...