সব খবর সবার আগে।

জীবনের বিশেষ দিনে সৃজাকে ভালোবাসার চুম্বনে ভরিয়ে দিলেন অর্জুন, মুহূর্তে ভাইরাল সেই ছবি

সকলেই নিজের ভালোবাসার মানুষের থেকে জীবনের বিশেষ বিশেষ দিনে আরও একটু বেশি ভালোবাসার প্রত্যাশা রাখেন। নিজেদের জীবনের এমনই এক বিশেষ দিনে অভিনেতা অর্জুন চক্রবর্তী তাঁর ভালোবাসার মানুষ সৃজাকে আরও বেশি কাছে টেনে চুম্বনে চুম্বনে ভরিয়ে দিলেন।

৬ই জুন তারিখটা অর্জুন ও সৃজার জন্য ভীষণ স্পেশ্যাল। কারণ এই দিনেই আজ থেকে প্রায় ৬ বছর আগে বাগদান সেরেছিলেন তারা। একে অপরের সঙ্গে সারাজীবন পথ চলার জন্য অঙ্গীকারবদ্ধ হন এই দম্পতি।

আরও পড়ুন- মা হওয়ার গুঞ্জনে তোলপাড় সোশ্যাল মিডিয়া! এরই মাঝে সাহসী হওয়ার বার্তা দিলেন নুসরত

এমনিতে, মাঝেমধ্যেই অর্জুন ও সৃজা একে অপরের সঙ্গে কাটানো নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। তাদের রসায়নে মজেছে নেটিজেনরা। গতকাল একটি ছবি পোস্ট করেন অর্জুন যাতে দেখা যাচ্ছে, স্ত্রী সৃজার কপালে ভালোবাসার চুম্বন এঁকে দিচ্ছেন অর্জুন। আর সৃজাও অর্জুনকে আঁকড়ে ধরে চোখ বন্ধ করে সেই চুম্বনের অনুভূতি উপলব্ধি করছেন। ছবিতে অর্জুন ক্যাপশন দেন, “একে অপরকে সারাজীবন আগলে রাখাই জীবনের সেরা পাওয়া”।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Chakrabarty (@arjunchakrabarty)

এই ছবি নেট মাধ্যমে পোস্ট হওয়া মাত্রই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। সকলেই অর্জুন ও সৃজাকে তাদের বাগদানের ছ’বছর উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন- প্রশংসনীয় উদ্যোগ জি বাংলার! বিনামূল্যে এবার সকলকে টিকা দেওয়া হবে চ্যানেলের তরফে

স্কুল জীবন থেকেই সৃজা ও অর্জুনের পরিচয়। এরপর সেই পরিচয় গড়ায় প্রেমে। অবশেষে তা পরিণতি পায় বিবাহ আসরে। সৃজা ও অর্জুনের একটি ফুটফুটে কন্যা সন্তানও রয়েছে, নাম অবন্তিকা। সৃজা অভিনয় দুনিয়ার মানুষ নন। তবে তিনি রান্নাবান্না করতে বেশ ভালোবাসেন। ইনস্টাগ্রামে তাঁর একটি ফুড ব্লগিং পেজ রয়েছে।

You might also like
Comments
Loading...