বিনোদন

সাহায্য চাইতে আসা শিশুকে তাড়িয়ে দিয়েছিলেন আরিয়ান খান,ভাইরাল ভিডিও ঘিরে উত্তাল নেট দুনিয়া

গত সপ্তাহের শেষ থেকেই বি টাইনে উত্তেজনা চরমে। বলিউডের বাদশা শাহরুখ খানের পুত্র মাদক মামলায় গ্রেফতার হয়।পুলিশি সূত্রের খবর, বছর ২৪ বছরের ছেলে আরিয়ান খান গত চার বছর ধরেই নে’শায় আসক্ত।বাবা নাকি নিজের ছেলে সম্পর্কে সব কিছুই জানতেন। তবুও কোনো পদক্ষেপ না নেওয়ায় অবাক সকলেই।

তবে ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর থেকেই নেট মাধ্যমে একের পর এক পুরানো ভিডিও ভাইরাল হচ্ছে। যা নিয়ে রীতিমত শোরগোল পড়ে গেছে নেট দুনিয়ায়।

গত সপ্তাহে মুম্বাইয়ের একটি বিলাস বহুল পার্টিতে ছিলেন আরিয়ান খান। সেখান থেকেই তাকে জিজ্ঞাসাবাদ করা জন্য তুলে নিয়ে যাওয়া হয়। অভিযোগ পার্টিতে মা’দক সেবন করছেন তিনি। এরপরে দীর্ঘ জিজ্ঞাসাবাদ পরে পুলিশ তাকে গ্রেফতার করে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে মুম্বইয়ের এক পাঁচ তারা রেস্তোরাঁ থেকে বন্ধুদের নিয়ে বের হচ্ছেন আরিয়ান।স্বাভাবিকভাবেই পথ চলতি অনেকেই দাঁড়িয়ে পড়ে হাতের ফোনে ছবি তুলছেন। রেস্তোরাঁ থেকে নিজের গাড়িতে উঠতে যাচ্ছেন আরিয়ান। আর সেই মুহূর্তে কোলে একটি শিশু নিয়ে সাহায্য চাইতে আসে একটি বাচ্চা মেয়ে। তবে, সেদিক থেকে মুখ ঘুরিয়ে নেন শাহরুখ-পুত্র। সোজা উঠে যান নিজের বিলাসবহুল গাড়িতে।

ভিডিও প্রকাশ্যে আসতেই ছি করছে রব সোশ্যাল মিডিয়া জুড়ে। নেট মাধ্যমে চরম কটাক্ষের মুখে পড়েছেন বাদশা পুত্র। নেট নাগরিকদের দাবি অনেকেই প্রশ্ন তুলেছেন, এত বড় রেস্তোরাঁতে খাওয়ার সামর্থ্য আছে, আর একটি পথশিশুদের সাহায্য করার ইচ্ছে নেই! বাড়ির থেকে কি এই শিক্ষাই পেয়েছেন আরিায়ন? আর তাই তো এখন ড্রা’গস নিচ্ছেন, এমন মতামতও কারও কারও! অনেকেই আবার মনে করছেন ভিডিও দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে শাহরুখের ছেলের ঔদ্ধত্য।

Related Articles

Back to top button