বিনোদন

অবশেষে জট কাটল, দিওয়ালির উপহার পেলেন শাহরুখ, জামিনে ছাড়া পেয়ে মন্নতে ফিরলেন আরিয়ান খান

জামিন পেয়ে গিয়েছিলেন গত বৃহস্পতিবারই। কিন্তু তা সত্ত্বেও দুই রাত্রি জেলেই কাটাতে হয় আরিয়ান খানকে। অবশেষে আজ, শনিবার সকালে মুম্বইয়ের আর্থার রোড জেল থেকে জামিনে ছাড়া পেয়ে মন্নতে পৌঁছলেন শাহরুখপুত্র। দিওয়ালির আগে মন্নতে বইছে খুশির হাওয়া। স্বস্তির নিঃশ্বাস শাহরুখ-গৌরীর।

গত ৩রা অক্টোবর গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে গ্রেফতার হন আরিয়ান খান। মা’দ’ক মামলায় তাকে গ্রেফতার করেন এনিসিবির আধিকারিকরা। দীর্ঘ চেষ্টার পর অবশেষে ২৮শে অক্টোবর মুম্বই হাইকোর্ট থেকে জামিন মঞ্জুর হয় আরিয়ানের। তবে সেদিন আদালতের রায়ের কপি জেল কর্তৃপক্ষের কাছে এসে না পৌঁছনোর ফলে ওইদিন জেলেই থাকতে হয় আরিয়ানকে।

কথা ছিল, গতকাল, শুক্রবার ছাড়া পাবে আরিয়ান। ১ লক্ষ টাকার বন্ডের বিনিময়ে জামিন পান আরিয়ান। জামিনের এই কাগজে সই করেন শাহরুখের দীর্ঘদিনের বন্ধু তথা অভিনেত্রী জুহি চাওলা। কিন্তু শুক্রবারও জামিনের কাগজপত্র এসে না পৌঁছনোয় বাড়ি ফিরতে পারেন নি আরিয়ান।

অবশেষে অবশ্য জট কাটল। কর্ডেলিয়া ক্রুজে মাদক নিয়ে রেভ পার্টি করার অভিযোগে প্রায় ২৮ দিন কারাগারের ভিতরে কাটিয়ে অবশেষে মুক্তি আরিয়ান। মন্নতে ফিরলেন শাহরুখপুত্র। এদিন আরিয়ানকে কারামুক্ত করতে শনিবার ভোর থেকে আর্থার রোড জেলে তৎপরতা শুরু হয়ে যায়। ভোরবেলাই জেলকর্মীরা বেলবক্স খুলে সমস্ত কাগজপত্র তৈরি রেখেছিলেন।

এরপর সকাল ১১টা নাগাদ জেল আধিকারিকদের উপস্থিতিতে সমস্ত প্রক্রিয়া মিটিয়ে তবে ছাড়া পান আরিয়ান। এদিন মন্নতেও সকাল থেকে ছেলেকে ফেরানোর তোড়জোড় শুরু হয়। আর্থার রোড জেলে পাঠানো হয় ৩টি এসইউভি। শাহরুখ নিজেও যান ছেলেকে আনতে। সাদা রেঞ্জ রোভার গাড়িতে ছেলেকে পাশে বসিয়ে জেল থেকে বাড়ির উদ্দেশে রওনা দেন বাদশা।

Related Articles

Back to top button