বিনোদন

ম’দ্য’প অবস্থায় বিমানবন্দরের লবিতে প্রস্রাব শাহরুখ-পুত্র আরিয়ান খানের, ভিডিও সামনে আসতেই তুমুল হইচই নেটপাড়ায়

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। এই ভিডিওতে এক যুবককে দেখা যাচ্ছে যে কী না বিমানবন্দরের লবিতেই প্রস্রাব করছেন। সেই যুবক ম’দ্য’প অবস্থায় রয়েছেন। দাঁড়িয়ে থাকার কোনও ক্ষমতা নেই সেই যুবকের। নিমেষে ভাইরাল হওয়া এই ভিডিওতে দাবী করা হয় যে ভিডিওর এই যুবক নাকি আসলে শাহরুখ খানের ছেলের আরিয়ান খান।

এই ভিডিওতে নানান ক্যাপশন দিয়ে ফেসবুক থেকে শুরু করে ইনস্টাগ্রাম, টুইটারে ছড়িয়ে দেওয়া হয়েছে। দাবী উঠেছে যে অতিরিক্ত মা’দ’ক সেবনের জেরে আমেরিকার এক বিমানবন্দরে এই ঘটনা ঘটিয়েছেন আরিয়ান খান। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার ঝড় ওঠে।

আসুন দেখে নিই সেই ভিডিও-

তবে এবার জানিয়ে দিই যে ভিডিওতে যে যুবককে দেখা যাচ্ছে তিনি আদতে আরিয়ান খান নন। এই যুবকের পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি ঠিকই আর এই যুবকের চেহারার সঙ্গে আরিয়ান খানের মিল থাকলেও, এই যুবক কোনওভাবেই আরিয়ান নন।

উল্লেখ্য, ২০২১ সালের অক্টোবর মাসে মাদক মামলায় গ্রেফতার করা হয় শাহরুখ-পুত্র আরিয়ান খানকে। প্রায় গোটা অক্টোবর মাসই তিনি ছিলেন জেলে। এরপর বম্বে হাইকোর্টের তরফে জামিন পান শাহরুখ পুত্র।

এখনও জামিনেই বাইরে রয়েছেন আরিয়ান। তাঁর পাসপোর্ট বাজেয়াপ্ত করা হয়েছে। তাঁর দেশ ছাড়ার কোনও অনুমতি নেই। এমনকি, মুম্বই শহরের বাইরে গেলেও তাঁকে তা এনসিবিকে জানাতে হবে , এমনই শর্ত রয়েছে।

Related Articles

Back to top button