বিনোদন

মা’দ’ক মামলায় আরিয়ান খানকে ক্লিনচিট, শাহরুখ-পুত্রকে বেকসুর ঘোষণা করল এনসিবি

মা’দ’ক মামলায় জয় পেলেন আরিয়ান খান। আজ, শুক্রবার তাঁকে বেকসুর বলে ঘোষণা করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গত বছর ২রা অক্টোবর রাতে এক বিলাসবহুল ক্রুশ থেকে আটক করা হয় শাহরুখ খান-পুত্র আরিয়ান খানকে। এর পরদিন গ্রেফতার করা হয় তাঁকে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় বলিউড-সমেত গোটা দেশে।

নিম্ন আদালতে তাঁর জামিন খারিজ হয়। এরপর আর্থার জেলে বেশ কয়েকদিন কাটান আরিয়ান। এরপর ৩১শে অক্টোবর বম্বে হাইকোর্টের তরফে অবশেষে জামিন পেয়ে মন্নতে ফেরেন তিনি। এই মামলায় ১৯ জনকে গ্রেফতার করে এনসিবি।

আরিয়ান মামলায় একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসে। শাহরুখের ছেলের কাছে ড্রাগস না থাকা সত্ত্বেও কেন তাঁকে গ্রেফতার করা হল, তা নিয়ে ওঠে প্রশ্ন। এমনকি, এনসিবির ঘুষ নেওয়ার তত্ত্বও সামনে আসে সেই সময়। এই ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগও যুক্ত হয়। অনেকেই দাবী করেন যে শাহরুখ খানের ২৪ বছরের ছেলেকে ফাঁসানো হয়েছে।

শুধু তাই-ই নয়, এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের উপর ঘুষ নেওয়ার অভিযোগ ওঠে আরিয়ানের মামলায়। এরপর এই মামলা তুলে দেওয়া হয় এনসিবির সিট টিমের উপর। এরপ বম্বে হাইকোর্টের তরফে শাহরুখের ছেলেকে সাপ্তাহিক হাজিরা থেকে রেহাই দেওয়া হয়। ঠিক হয় প্রয়োজন পড়লেই এনসিবি ডেকে পাঠাবে আরিয়ানকে।

আরিয়ানের এই ঘটনায় দ্বিধাবিভক্ত হয়ে যায় বলিউড। বেশিরভাগ তারকাই এই সময় শাহরুখের পাশে দাঁড়ালেও, অনেকেই আরিয়ানের এই ঘটনা নিয়ে নানান সমালোচনাও করেন। জামিন পাওয়ার পর দীর্ঘদিন মন্নতেই ছিলেন আরিয়ান। চলতি বছরের শুরুতে বোন সুহানার সঙ্গে আইপিএলের নিলামে দেখা যায় তাঁকে। এর মধ্যেই বেশ কয়েকবার কয়েকটি পার্টিতেও দেখা মিলেছে আরিয়ানের।

Related Articles

Back to top button