বিনোদন

শ্রীময়ী ধারাবাহিকের হিন্দি রিমেক অনুপমা নিয়ে জনপ্রিয়তা তুঙ্গে! ধারাবাহিক দেখে আপ্লুত আশা ভোঁসলে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী। এই ধারাবাহিকের প্রতি দর্শকদের ভালোবাসা কথা মাথায় রেখে হিন্দিতে এই ধারাবাহিক শুরু করা হয় অনুপমা নামে। স্বাভাবিকভাবেই বর্তমানে অনুপমা জনপ্রিয়তা তুঙ্গে। যেখানে শ্রীময়ী ধারাবাহিক নিয়ে একাধিকবার অসন্তোষ প্রকাশ করেছে দর্শকরা, সেখানে অনুপমাতে মজেছেন সকলেই।

এই ধারাবাহিক দেখে আপ্লুত জনপ্রিয় সঙ্গীত শিল্পী আশা ভোঁসলে।সূত্রের খবর কিছুদিন আগেই এই ধারাবাহিকের প্রযোজক রাজনকে ডেকে পাঠান আশা ভোঁসলে। এরপরে সংবাদমাধ্যমে মুখোমুখি হয়ে তিনি জানান আশা ভোঁসলে এই ধারাবাহিক দেখে ভীষণ খুশি। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তিনি।স্বাভাবিকভাবেই প্রযোজক হিসেবে বড়ো প্রাপ্তি।

পাশাপাশি তিনি নিজেও ধারাবাহিকের ফ্যান। ধারাবাহিক নিয়ে দীর্ঘ সময় কথা হয় আশা ভোঁসলের সাথে।ধারাবাহিকের প্রতিটা চরিত্র নিয়ে আলোচনা করেছেন তিনি।পাশাপাশি তিনি শুটিং সেটে এসে সকলের সাথে আলাপ করার ইচ্ছা প্রকাশ করেন।ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন রূপালি গঙ্গোপাধ্যায়।

হিন্দিতে যখন ধারাবাহিকের জনপ্রিয়তা তুঙ্গে, তখন রীতিমত ক্ষোভের সৃষ্টি হয়েছে বাংলা ধারাবাহিক নিয়ে। বর্তমানে ধারাবাহিকের প্রতি দর্শকরা রীতিমত ক্ষুব্ধ। রোহিত সেনের সাথে শ্রীময়ীর বিয়ের পর অনেকের দাবি ধারাবাহিকের নাম বদলে ন্যাকাময়ী রাখা হোক। তাদের দাবি ইন্দ্রানী হালদারের ‘এত খারাপ আর ন্যাকা ন্যাকা অভিনয় আর নেওয়া যাচ্ছে না’! অনেকেই চাইছেন এবার চ্যানেলের পক্ষ থেকে বন্ধ করে দেওয়া হোক ‘শ্রীময়ী’।

Related Articles

Back to top button