সব খবর সবার আগে।

স্বচ্ছ সাদা টপের ভেতরে স্পষ্ট গোলাপি বিকিনি, নয়া অবতারে ভাইরাল রশমি দেশাই

উত্তরণ ধারাবাহিকে তার নেগেটিভ চরিত্র তপস্যা রাঠৌর তাকে ভারতীয় দর্শকদের মনে চিরস্থায়ী জায়গা করে দিয়েছিল। গোলগাল মিষ্টি মুখের অভিনেত্রী রশমি দেশাই কে আমরা সকলেই এতদিন পর্যন্ত দেশি অবতারেই দেখতে অভ্যস্ত ছিলাম। এরপরে বিগ বস তাকে অন্যরকম জনপ্রিয়তা দিয়েছিল। ২০১৫ সালে তিনি বিতর্কের শীর্ষে উঠেছিলেন যখন অভিনেতা স্বামী নন্দিশ সান্ধুর সঙ্গে তার ডিভোর্স হয়‌। এক কন্যাসন্তানের মা রশমি বাবলি চরিত্রেই এতদিন নিজেকে ধরা গিয়ে এসেছিলেন দর্শকদের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Rashami Desai (@imrashamidesai)


কিন্তু এবার যে অবতারে সবার সামনে এলেন রশমি তা দেখে ঘুম উড়ে গিয়েছে মানুষের। পুলের জলে গোলাপি বিকিনি পরে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী, উপরে স্বচ্ছ সাদা টপ! চোখেমুখে মাদকতা ছবিতে আলাদা আকর্ষণ যোগ করছে। আদরের তপস্যার এই রূপ দেখে নেটিজেনরা চমকে গিয়েছেন এবং ছবির তলার কমেন্ট বক্সেই তার প্রমাণ মিলছে।
আপনিও দেখুন সেই উষ্ণ ছবি…

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...