বিনোদন

রাত কাটালে মিলবে কাজের সুযোগ, টলিউডের খ্যাতনামা পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক বাংলাদেশী অভিনেত্রী

এবার মিটুর দায়ে ফাঁসলেন টলিউডের নামকরা পরিচালক রাজীব বিশ্বাস। তাঁর বিরুদ্ধে অভিযোগ আনলেন বাংলাদেশী অভিনেত্রী শান্তা পাল। তাঁর দাবি, রাজীব তাকে বলেছিলেন, হোটেলের ঘরে একসঙ্গে রাত কাটালে তবেই ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া যাবে। শুধু তাই নয়, রাজীব নাকি তার কাছে আপত্তিকর ছবি ও চেয়ে ছিলেন, অভিযোগ করেছেন অভিনেত্রী।

পাগলু, রাজা রাণী রাজি, বিন্দাস সহ বেশ কয়েকটি ছবি দিয়েছেন পরিচালক রাজীব বিশ্বাস। তিনি টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর প্রাক্তন স্বামীও বটে। ওই বাংলাদেশী অভিনেত্রী জানিয়েছেন যে তিনি রাজীবকে আগে চিনতেন না। রাজীবই প্রথমে অভিনেত্রীকে মেসেঞ্জারে নিজে থেকে যোগাযোগ করেন। নিজের হিট ছবিগুলিও অভিনেত্রীকে দেখতে বলেন।

শান্তার কথায়, “পরিচালক আমায় জানান আমাকে ওনার পছন্দ হয়েছে। তখন আমি ওই পরিচালকের কাছে ছবির চিত্রনাট্য ও চুক্তিপত্র চেয়ে পাঠাই। তার বদলে উনি আমায় বলেন যে ওনার সঙ্গে হোটেলে রাত কাটাতে। তাহলেই নাকি ছবিতে সুযোগ পাব আমি। আমি সরাসরি না বলে দিই। এরপর আমার থেকে উনি আপত্তিকর ছবি চেয়ে পাঠান। তখনও আমি তাকে না জানিয়ে দিই।”

এই অভিযোগ প্রকাশ্যে এনে অবশ্য কোনো ভুল করেননি বলে মনে করছেন শান্তা। এমনকি তিনি বলেছেন যে অভিযোগকারিণী হিসেবে তার নাম ও ছবি প্রকাশ পেলেও তার কোনও ভয় নেই।

গুরুতর বিষয় নিয়ে অন্য কোথাও কেন অভিযোগ জানাননি অভিনেত্রী এ প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছেন যে এই বিষয়টি নিয়ে বাংলাদেশে অভিযোগ জানিয়েও কোনো লাভ নেই। তিনি যখন কলকাতায় শুটিংয়ে আসবেন তখনই টলিউডের অ্যাসোসিয়েশনে অভিযোগ জানাবেন এই ব্যাপারে। যদিও এই ব্যাপারে এখনও রাজীব বিশ্বাসের তরফ থেকে কোনও আনুষ্ঠানিক প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

অভিনেত্রী নিজে জানিয়েছেন যে টলিউড অভিনেতা অঙ্কুশের সঙ্গে একটি ছবিতে কাজ করছেন তিনি। কলকাতা বাংলাদেশের মিলিত ব্যানারে তৈরি হবে সেই ছবি। এছাড়াও আগে তিনি তেলেগু ছবিতে অভিনয় করেছেন বলেও জানিয়েছেন।

Related Articles

Back to top button