সব খবর সবার আগে।

শ্রাবন্তীকে অশ্লীল মেসেজ, অভিযোগের দায়ে খুলনা থেকে ধৃত বাংলাদেশী যুবক

বেশ কিছুদিন ধরেই আসছিল অশ্লীল মেসেজ। প্রথমের দিকে গুরুত্ব না দিলেও পরে নজরে আসে ব্যাপারটি। দিনদিন বাড়তে থাকে মেসেজের উপদ্রব। ক্রমশ চলতে থাকে কুপ্রস্তাব দেওয়ার বাড়াবাড়ি। এরপর আর চুপ থাকেননি অভিনেত্রী, দ্বারস্থ হন বাংলাদেশ হাই কমিশনে। এই ঘটনার অভিযোগ জানালে গতকাল বৃহস্পতিবার খুলনা থেকে পুলিশ গ্রেফতার করে অশ্লীল মেসেজ পাঠানো ওই যুবককে। ধৃতের নাম মাহাবুব রহমান।

সোশ্যাল মিডিয়ায় তারকাদের ট্রোল করা কোনও নতুন বিষয় নয়। হামেশাই তাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান কুরুচিকর মন্তব্য করা হয়। কিন্তু শ্রাবন্তীর ক্ষেত্রে তা একেবারে ব্যক্তিগত পরিসরে ঢুকে পড়েছে। অভিনেত্রীর ব্যক্তিগত মোবাইল নম্বরে কুপ্রস্তাব আসতে শুরু করে একটি বাংলাদেশী নম্বর থেকে। এরপরই তিনি দ্বারস্থ হন বাংলাদেশ হাই কমিশনারে। কলকাতা থেকে বাংলাদেশের হাই কমিশনার শ্রাবন্তীর এই অভিযোগ জানান সেই দেশের স্বরাষ্ট্রমন্ত্রকে। এরপর পুলিশ হেড কোয়াটার্সে সেই খবর গেলে গত ১৬ই নভেম্বর এই অভিযোগের মামলা রুজু করে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরেই অভিযুক্ত মাহাবুব রহমানকে গ্রেফতার করে পুলিশ। সব বিষয় খতিয়ে দেখে খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ওই অভিযুক্তকে ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে।
শ্রাবন্তী জানান, হোয়াটসঅ্যাপে পাঠানো সেইসব কুরুচিকর মেসেজ শুধুমাত্র যে তাকে আক্রমণ করেছে তা নয়, এর সঙ্গে ভারতকেও গালমন্দ করা হয়েছে। প্রথমের দিকে এইসব মেসেজে আমল না দিলেও পরের দিকে হতে থাকে বাড়াবাড়ি। একটা নম্বর ব্লক করলে অন্য এজ নতুন নম্বর থেকে অশ্লীল মেসেজ পাঠিয়ে অভিনেত্রীকে হেনস্থা করা হত। এই অভিযুক্তের গ্রেফতারের সঙ্গে কিছুটা স্বস্তি মিলেছে শ্রাবন্তীর।

প্রসঙ্গত, শ্রাবন্তীর ওপার বাংলাতেও নিয়মিত যাতায়াত রয়েছে। ইন্দো-বাংলাদেশ যৌথ প্রযোজনায় তৈরি ‘শিকারি’ ছবিতে অভিনয় করেন অভিনেত্রী। এর ফলে ওপার বাংলার মানুষের মনও জিতে নিয়েছিলেন তিনি। সম্প্রতি ‘বিক্ষোভ’ বলে একটি বাংলাদেশের ছবিতেও কাজ করছেন নায়িকা। কিন্তু করোনা পরিস্থিতির জেরে আপাতত ছবির শেষ পর্বের শ্যুটিংয়ের কাজ বন্ধ রয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...