বিনোদন

Beer Price Drop: হু হু করে কমে গেল বিয়ারের দাম! এখন মাত্র ৬০ টাকাতেই পাবেন বিয়ারের বোতল

চলে এসেছে বাঙালির প্রিয় শীতকাল।শীতের আমেজে শরীর উষ্ণ রাখতে বাঙালি এখনো টুকটাক মদ্যপান করে থাকে।সন্ধ্যাবেলা শীতকালের মধ্যে এক বা দুই পেগ রাম শরীরকে কিন্তু বেশ উষ্ণতা যোগায়। কিন্তু বিভিন্ন শুল্কের চাপে মদের দাম যে হারে বেড়ে চলেছে তাতে বাঙালির মাথায় হাত।

কিন্তু এবার এই রাজ্যে মদের দাম এতটাই কমে গেল যে সাধারণ মানুষের খুশির আর অন্ত থাকছে না। না, এই রাজ্য বলতে আমরা পশ্চিমবঙ্গের কথা বলছি না। আমরা বলছি সাগরপাড়ের রাজ্য গোয়ার কথা। গোয়াতে এখন মদের দাম এত সস্তা হয়ে গেছে যে তা এক কেজি টমেটোর থেকেও দাম কম।

গোয়াতে এমনিই মদ সস্তা। পর্যটকদের আনাগোনায় কারণে সেখানে বেশ সস্তায় মদ পাওয়া যায়। আর এখন গোয়াতে বিয়ারের বোতল পাওয়া যাচ্ছে মাত্র ৬০ টাকায়। আপনি ঠিকই পড়ছেন সেখানে এক বোতল বিয়ার এর দাম ৬০ টাকা। গোয়া কিংস নামে বিয়ারের বোতল পাওয়া যাচ্ছে এই দামে।

অথচ গোয়ার বাজারে টমেটোর দাম কিলোতে ৭০ টাকা। বর্ষার কারণে ফসলের বাজারে টমেটোতে টান ধরে গেছে তাই কোথাও টমেটোর দাম খুবই বেশি। কিছু কিছু জায়গায় ১০০ টাকায় বিক্রি হচ্ছে এক কিলো টমেটো। সেখানে কিংফিশার বিয়ার এর দাম হচ্ছে ৮৫ টাকা আবার এক বোতল টিউবর্গ বিয়ারের দামও মাত্র ৮৫ টাকা। তাই গোয়া যাবেন নাকি শীতকালে?

Related Articles

Back to top button