বিনোদন

অভিনয় ছেড়ে দিচ্ছেন ভাস্বর চট্টোপাধ্যায়! কিন্তু কেন? নিজেই দিলেন সমস্ত প্রশ্নের উত্তর

নিজের অভিনয় দিয়ে বরাবরই সকলকে মুগ্ধ করেছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। শুধু অভিনয়ই নয়, অভিনয়ের পাশাপাশি তিনি ভাষা শেখেন, বইও লিখছেন, এছাড়াও করেন স্বেচ্ছাসেবী সংস্থার কাজও। আবার সময় পেলেই চলে যান ঘুরতে।

নিজের প্রিয় জায়গা কাশ্মীরে মাঝেমধ্যেই ঢুঁ মারেন ভাস্বর। সেখানে গিয়ে তাঁর কাশ্মীরি বন্ধু-ভাইদের সঙ্গে নানান ছবি-ভিডিও শেয়ার করেন তিনি। নানান সময় নানান বিতর্কের মুখোমুখি হতে হয় অভিনেতাকে। এসবের মধ্যেই এবার তাঁর বিষয়ে গুজব রটল যে তিনি নাকি অভিনয় ছেড়ে দিচ্ছেন।

এই বিষয়ে জল্পনা শুরু হতেই এই গুজবের বেশ কড়াভাবেই জবাব দিলেন ভাস্বর নিজেই। স্পষ্ট জানিয়ে দিলেন যে যারা এই গুজব রটাচ্ছেন, তারা যেন অযথা নিরাপত্তাহীনতায় না ভোগেন। ফেসবুকে একটি পোস্ট শেয়ার করে ভাস্বর লেখেন, “কাল শুনলাম আমাকে যাঁরা ভীষণ ভালবাসেন তাঁরা রটাচ্ছেন আমি আর অভিনয় করি না,সব ছেড়ে চলে গেছি। অযথা এত নিরাপত্তাহীনতায় না ভুগে যে যাঁর নিজের কাজে মন দিন, এতে আর কারও না হোক নিজের ভাল হবে। এই আমাকে দেখুন, আমি কিন্তু মন দিয়ে সিরিয়াল, সিনেমা, সিনেমা সবকিছু করছি। তার মধ্যেও বেড়াতে যাচ্ছি, ভাষা শিখছি, বই লিখছি, স্বেচ্ছাসেবী সংস্থার কাজ করছি। নিজেকে ভালবাসতে জানতে হয়। অযথা মিথ্যে রটনা ছড়ানোর চাইতে এটা সহজ কাজ”।

ভাস্বরের এই পোস্টে অনেকেই অনেক ধরণের কমেন্ট করেছেন। তাঁর এই পোস্টে অভিনেত্রী-সঞ্চালিকা অপরাজিতা ঘোষ কমেন্ট করেন, “ভাস্বরদা, অনেক বছর ধরে শুনে আসছি যে আমি কলকাতায় থাকি না। আমি ডেট দিই না। আমাকে দিয়ে অভিনয় করানো যায় না। আমি নাকি এখন পরিচালক হয়ে গিয়েছি… ইত্যাদি… ইত্যাদি। এরা যে কারা, আর তাঁরা যে এত সময় কোথায় পায়”।

এই কমেন্টের উত্তরে আবার ভাস্বর লেখেন, “সবসময় জানবে এঁরা তোমার আশেপাশের লোক”। বলে রাখি, ভাস্বর চট্টোপাধ্যায় বর্তমানে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ ধারাবাহিকে অভিনয় করছেন। সেখানে তাঁকে রাজ পুরোহিতের চরিত্রে দেখা যাচ্ছে।

Related Articles

Back to top button