বিনোদন

‘এখনকার দিনে সংবাদমাধ্যম খালি ভুয়ো খবর ছড়ায়!’ সংবাদ মাধ্যমের উপর এতো ক্ষোভ কেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়’র?

বেশ কিছুদিন ধরে টলিপাড়া থেকে শোনা যাচ্ছিল একটু গুঞ্জন। কান পাততেই জানা গেলো, অভিনেতা রোহন ভট্টাচার্য নিয়ে গুঞ্জন। জি বাংলার এক সময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’-র অভিনেতা ছিলেন রোহন ভট্টাচার্য। এই ঘটনার সূত্রপাত সেই ধারাবাহিক থেকেই। গুজব রটেছে, রোহন ভট্টাচার্য নাকি ছোটপর্দা ছেড়ে দিচ্ছেন।

‘ভজ গোবিন্দ’, ‘অপরাজিত অপু’র মতো ধারাবাহিকে অভিনয় করে মন করেছেন অভিনেতা রোহন ভট্টাচার্য তিনি নাকি ছোটপর্দা ছেড়ে দিচ্ছেন। এই গুজবে জেরবার অভিনেতা। তিনি সোশ্যাল মিডিয়াতে ভিডিও বার্তায় জানিয়েছন এই সব ভুল খবর। তারপরও গুজব না মিটতে দেখায় অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন। ভাস্বর চট্টোপাধ্যায় তাঁর ফেসবুক হ্যান্ডেল থেকে ক্ষোভ উগরে দিয়েছেন সংবাদ মাধ্যমের প্রতি।

অভিনেতা রোহন ভট্টাচার্য এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘ছোট পর্দা থেকে সাময়িক বিরতি নিলেও আগামী দিনে ফের সুযোগ পেলে তিনি ফিরে আসবেন ছোট পর্দায়।’ এই কথার বিকৃতি করে কিছু সংবাদ মাধ্যম খবর প্রকাশ করেছেন।

ভাস্বর চট্টোপাধ্যায় তাঁর ফেসবুকে লিখেছেন, ‘রোহনের পেছনে এখন পড়েছে কিছু আগাছা ডিজিটাল পোর্টাল এবং তাঁর কথাগুলোকে নিজেদের মত করে সাজিয়ে লাইক ও কমেন্ট পাওয়ার জন্য হেডলাইন করে রটিয়ে দিচ্ছে যে রোহন অভিনয় ছেড়ে দিচ্ছে। বলছে সব সিরিয়াল এ একই গল্প ইত্যাদি হিজিবিজি কথা। এর পরিপ্রেক্ষিতে রোহনের কেরিয়ারের বারোটা বাজতে পারে। চ্যানেল তাঁর বিপক্ষে গিয়ে তাকে কাজ দেওয়া বন্ধ করে দিতে পারে। তখন দায়ভার আপনারা কেউ নেবেন?একটা লোকের কাজের জায়গায় ক্ষতি করতে লজ্জা করে না আপনাদের?’

ইনস্টাগ্রামে পোস্টে ভিডিও বার্তায় রোহন এই সব গুজবের কথা জানানোর পর ভাস্বর চট্টোপাধ্যায় গত মঙ্গলবার সকালে এই পোস্ট করেন ফেসবুকে। ভাস্বরের পোস্ট দেখে পাশে দাঁড়াবার জন্য ধন্যবাদ জানায় রোহন।

Related Articles

Back to top button