বিনোদন

সোনাগাছির যৌনকর্মীদের থেকে ভাইফোঁটা নিলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়, আন্তরিকতায় মুগ্ধ নেটবাসী

এবছরের ভাইফোঁটা অন্যান্য বছর থেকে একটু আলাদা। কোথাও শুধু ভাইফোঁটাই নয়, বোনেদের মঙ্গল কামনা করে বোনফোঁটাও উদযাপন করলেন তারকারা। আবার এদিকে অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় ফোঁটা নেওয়ার জন্য পৌঁছে গেলেন যৌনপল্লীতে। সেখানকার দিদি-বোনেদের থেকে ফোঁটা নিয়ে তাদের হাতে তুলে দিলেন উপহার।

সমাজের তথাকথিত অচ্ছুৎ মানুষ, যাদের নিজেদের সমাজ থেকে আলাদা করেই রেখেছেন সকলে, বারবার তাদের জন্য কিছু করার চেষ্টা করেছেন ভাস্বর। তাদের পাশে দাঁড়িয়েছেন। আগের বছর দুর্গাপুজোয় তাদের যেমন নতুন জামাকাপড় দিয়েছিলেন, ঠিক তেমনই এবছর তাদের থেকে নিলেন ভাইফোঁটা। এই অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল দুর্বার মহিলা সমন্বয় কমিটির তরফে। এদিনের এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা।

তিনি লেখেন, “কী সুন্দর ভাইফোঁটাই না কাটল আজ! রেড লাইট এরিয়া (সোনাগাছি)র আমার দিদিদের সঙ্গে এই বিশেষ দিনটা কাটালাম। সমস্ত কৃতিত্ব অভিজিৎ মল্লিক ও মহাশ্বেতা মুখার্জীর। অভিজিৎ এর স্ত্রী পিয়ালী আর মহাশ্বেতা দি দুজনেই ওখানে সবার সাথে ভাইফোঁটা দিলেন। সত্যি বলছি মনে হচ্ছিল নিজের বাড়ির অনুষ্ঠানে আছি এতটাই ওনারা আন্তরিক”।

 

View this post on Instagram

 

A post shared by Bhaswar Chatterjee (@bhaswarofficial)

আগের বছর দুর্গাপুজোতে সোনাগাছির বাসিন্দাদের জন্য নতুন জামাকাপড় দিয়েছিলেন ভাস্বর। ২০ জন যৌনকর্মীকে দেওয়া হয় শাড়ি ও ১২০ জন শিশুকে দেওয়া হয় নতুন জামাকাপড়। তাঁর মায়ের নামের অপর্ণা ফাউন্ডেশন ও বাগধারা নামের এক স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে একযোগে এই উদ্যোগ নিয়েছিলেন ভাস্বর।

সবসময়ই এই মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন অভিনেতা। লকডাউনের সময় কালীঘাট, সোনাগাছির যৌনকর্মীদের পাশে দাঁড়িয়েছিলেন তিনি। তাদের নানাভাবে সাহায্যও করেন তিনি। পৌঁছে দেন রেশন-সহ নানান প্রয়োজনীয় সামগ্রী।

বলে রাখি, বর্তমানে দুটি ধারাবাহিকে অভিনয় করছেন ভাস্বর। শ্রীকৃষ্ণভক্ত মীরা এবং কাঞ্চি এই দুটি সিরিয়ালেই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তিনি। এর পাশাপাশি উর্দু শেখা, রিল ভিডিও বানানো এসব করেও বেশ ভালো সময় কাটাচ্ছেন অভিনেতা। পাশাপাশি সদ‍্য ‘স্ত্রীর পত্র’ ছবির আউটডোর শুটিং সেরে কলকাতায় ফিরেছেন তিনি। ভাস্বর ছাড়াও ছবিরে দেখা যাবে লিলি চক্রবর্তী, জয় সেনগুপ্ত, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, শ্রাবণী ঘোষদের।

Related Articles

Back to top button