বিনোদন

সাংসদ নুসরাত জাহানের ভুল ধরালেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল! ‘ভুল হাতে শাঁখা-পলা পরেছো!’ শোরগোল সামাজিক মাধ্যমে

তিনি আর সমালোচনা একজন আরেকজনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে। টলিউডের জনপ্রিয়, বেশ পরিচিত ও সমালোচিত অভিনেত্রী তিনি। কথা হচ্ছে নুসরাত জাহানের। এমনিতে তাঁর কর্মজীবন আর ব্যক্তিগত জীবন সবই নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দু। এবার নতুন করে ফের বিতর্ক শুরু হয়েছে তাঁকে ঘিরে।
বর্তমানে টলিউডের জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে থাকেন নুসরাত। এখন মাঝেমধ্যেই নানা অনুষ্ঠানে ও ইভেন্টে একসঙ্গে দেখা যায় দুজনকে। কখনও সিঁদুর পরে, কখনও আবার শাঁখা-পলা পরে ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি।
প্রথমে বিয়ে করেছিলেন নিখিল জৈনকে। তারপর সেই বিয়ে অস্বীকার করেছেন তিনি নিজেই। যারপর আনুষ্ঠানিকভাবে আর কখনও বিয়ে করেননি। কিন্তু এখন মাঝেমধ্যেই তাঁর শাঁখা-পলা পরা, মাথায় সিঁদুর দেওয়ার ছবি সামনে আসছে সকলের। যা দেখে চমকে গিয়েছেন নেটিজেনদের একাংশ। আবার এই ছবি দেখে অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহানের ভুল ধরালেন  বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।
এদিন সোশ্যাল মিডিয়ায় শাঁখা-পলা পরে ছবি পোস্ট করেছেন নুসরাত। অনেকের ধারণা সকলের আড়ালে বিয়ে সেরেছেন নুসরাত আর যশ। তবে এদিন অভিনেত্রী ভুলভাবে শাঁখা এবং পলা পরেছেন বলে অভিযোগ করলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। ভবানীপুরে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে লড়েছেন তিনি।

এদিন সোশ্যাল মিডিয়াতে তিনি জানান, অনেকেই অবাঙালি বলে বহিরাগত মনে করেন তাঁকে। তিনি বাংলা বা সংস্কৃতির কিছুই জানেন না, এমন অভিযোগ তাঁর দিকে বহুবার এসেছে। এদিন নুসরাত জাহানের ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লেখেন, ‘শাঁখা এবং পলা বাম হাতে পরা উচিত’। পাশাপাশি তিনি প্রমাণ করেন অবাঙালি হয়েও তিনি একজন বাঙালির থেকে কম কিছু জানেন না।
স্বভাবতই এদিন বিজেপি প্রার্থীর করা পোস্ট সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করেছিল। কিন্তু এই নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি নুসরাত জাহান। এমনিতেই দুর্গাপূজার সময় তাঁর শাঁখা-পলার ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। প্রথম থেকেই নেটপাড়ায় তাঁকে নিয়ে চর্চা। নানা সময়ে নানা তথ্য উঠে আসে। কিন্তু সেভাবে নেটিজেনদের উদ্দেশ্যে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী।

Related Articles

Back to top button