বিনোদন

রাজনীতির ময়দান থেকে সরছেন শ্রাবন্তী? জানিয়ে দিলেন নিজের সিদ্ধান্ত!

সদ্য সমাপ্ত বিধানসভা নির্বাচনে তারকাদের রাজনীতিতে প্রবেশের জোয়ারে তিনিও ভেসে গিয়েছিলেন বিজেপি শিবিরে। তারকা অভিনেত্রীকে নির্বাচনে পদপ্রার্থী বানায় গেরুয়া শিবির। বিপক্ষে তৃণমূলের হেভিওয়েট পার্থ চট্টোপাধ্যায়। অনেকেই ভেবেছিল  শ্রাবন্তী তারকা ইমেজে হয়ত খেটে যাবে।

আরও পড়ুন- খোলা হাওয়ায় প্রেমে মজলেন সোহিনী-রণজয়, অভিনেত্রীর গালে ভালোবাসার চুম্বন এঁকে দিলেন প্রেমিক 

কিন্তু ভোটের ফল প্রকাশ হতেই দেখা যায় বেহালা পশ্চিম কেন্দ্রে তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে গো হারা হেরে গেছেন তিনি। এখানেই শেষ নয়। হারের পর তীব্র অসম্মান এসে জোটে তাঁর কপালে। কখনও বিরোধী দল, কখনও বা নিজের দলের নেতারাই কটু মন্তব্য করেন। যেমন মেঘালয় ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল তথা বিজেপি নেতা তথাগত রায় তাঁকে ‘নগরের নটী’ আখ্যা দেন! তবে অবশ্য একা তিনি নন এই তালিকায় ছিলেন হেরে যাওয়া আরো দুই তারকা অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী ও পায়েল সরকার।

আরও পড়ুন- খোলামেলা রাতের পোশাকে পুরুষদের রাতের ঘুম ওড়ালেন নুসরত, ভাইরাল সেই ছবি

কিন্তু এবার শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ছবিকে ঘিরে জল্পনা শুরু হয়েছে। ‌ নির্বাচনের ফলের পরে এই প্রথম নিজের ছবি পোস্ট করলেন অভিনেত্রী।গাড়িতে চোখে রোদ চশমা পরে বসে রয়েছেন তিনি। ছবিতে লিখলেন, ‘পথ চলার মাঝে ব্যর্থতা আসবেই’। প্রশ্ন উঠছে কোন ব্যর্থতার কথা বলতে চাইলেন অভিনেত্রী? রাজনৈতিক জীবনের ব্যর্থতা নাকি দাম্পত্য জীবনের ব্যর্থতা?

প্রসঙ্গত উল্লেখ্য রোশন সিং-এর সঙ্গে তাঁর দাম্পত্য বিবাদ নিয়েও জোর গুঞ্জন টলিউডে। এরই মধ্যে নিজের অ্যাপার্টমেন্টের একজন ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী বলে খবর রটেছিল।

Related Articles

Back to top button