সব খবর সবার আগে।

মধুচক্রে নাম জড়াল জনপ্রিয় বলিউড অভিনেত্রীর, গ্রেফতার পাঁচতারা হোটেল থেকে

ফের মধুচক্রের অভিযোগে গ্রেফতার করা হল এক হাই প্রোফাইল বলিউড অভিনেত্রীকে। শুক্রবার মুম্বইয়ের গোরেগাঁও এলাকার একটি নামী পাঁচতারা হোটেল থেকে গ্রেফতার করা হয় ওই অভিনেত্রীকে। বহুদিন ধরেই মুম্বই পুলিশের কাছে ওই হোটেলে যৌন ব্যবসা চালানোর অভিযোগ ছিল। সেদিন মুম্বই ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা হঠাৎই ওই হোটেলে অভিযান চালায়। হোটেলে গ্রাহকের পরিচয় ঢোকেন তারা। এরপর মধুচক্রের মালিকের সঙ্গে দেখা করে চালানো হয় তল্লাশি। এরপর এক বলিউড অভিনেত্রী-সহ তিন মহিলাকে আটক করা হয়।

ওই বলিউড অভিনেত্রী ও মধুচক্রের মালিককে গ্রেফতার করে চাঞ্চল্যকর তথ্য উদ্ধার করে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। জানা গিয়েছে, ওই বলিউড অভিনেত্রী নাকি ফিল্ম ও টেলিভিশন দুনিয়ার উঠতি অভিনেত্রীদের ওই মধুচক্রে সামিল করতেন। ওই হোটেলে বলিউডের আন্তর্জাতিক মানের এক বেলি ডান্সার ও মুম্বই টেলিভিশন ইন্ডাস্ট্রির দুই অভিনেত্রীর সঙ্গে দেহব্যবসা চালানোর জন্য ১০ লক্ষ টাকার চুক্তি হয়েছিল। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির আওতায় দেহব্যবসা চালানোর মামলা রুজু করা হয়েছে। এর থেকে প্রশ্ন থেকেই যাচ্ছে যে, তাহলে কী এই মধুচক্রের মালিকের আড়ালে বলিউডের আরও অন্যান্য নামও লুকিয়ে রয়েছে? ইতিমধ্যেই মুম্বই পুলিশ এই মামলার তদন্ত শুরু করেছে।

প্রসঙ্গত, বলিউডের পরিবেশ এখন উত্তপ্ত। কিছুদিন আগেই বলিউডের সঙ্গে মাদকযোগের ঘটনা নিয়ে রীতিমতো ইন্ডাস্ট্রিতে ঝড় বয়ে যায়। মাদক যোগের অভিযোগে এনসিবির তরফ থেকে জিজ্ঞাসাবাদ করা হয় দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, ও শ্রদ্ধা কপূরকে। এর সঙ্গে আবার যুক্ত হল বলিউডের সঙ্গে মধুচক্রের দিকটিও।

উল্লেখ্য, কিছুদিন আগেই কলকাতার টালিগঞ্জ এলাকার একটি স্পা থেকে মধুচক্র চালানোর অভিযোগে বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়। এই অভিযোগে নাম জড়ায় টেলিপাড়ার এক নামী অভিনেতা সৌগত বন্দ্যোপাধ্যায়ের। জানা যায়, সৌগত ওই মধুচক্রে ক্রেতা হিসেবে গিয়েছিলেন। ওই চক্র থেকে নারী পাচারকারী চক্রের হদিশ পাওয়া যায়।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...