সব খবর সবার আগে।

“সুশান্তের ফরেনসিক রিপোর্ট বিকৃত করছে বলিউড মাফিয়া থেকে রাজনৈতিক নেতারা”, বিস্ফোরক দাবি কঙ্গনা রানাওয়াতের

এখন বিতর্কের সমার্থক শব্দ কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut)! প্রতিদিনই কোন না কোন বিষয় নিয়ে তিনি মুখ খুলছেন। যার সঙ্গে অবশ্যই জড়িয়ে রয়েছে বলিউড এবং সুশান্ত সিং রাজপুতের(Sushant Singh Rajput) অস্বাভাবিক মৃত্যু তদন্ত।সম্প্রতি দিল্লির এইমসের ফরেনসিক বিশেষজ্ঞ টীম দাবি করেছিলেন যে সুশান্তের ভিসেরার মাত্র কুড়ি শতাংশ তাদের কাছে এসেছে। যার জন্য তাদের পরীক্ষা করতে বেশ সমস্যার সম্মুখীন হতে হয়েছে।

এবার এই ব্যাপারেও মতামত দিতে মুখ খুললেন কঙ্গনা। এর জন্য বেছে নিয়েছেন তিনি নিজের টুইটার হ্যান্ডেলকে। সেখানেই লিখেছেন যে, এইমস থেকে যে ফরেনসিক রিপোর্ট(Forensic Report) খুব শীঘ্রই পেশ করা হবে সেখানে বলিউড মাফিয়া(Bollywood Mafia), রাজনৈতিক নেতা এবং বড় শিল্পপতিরা নাক গলিয়েছেন এবং তাদের টাকা ও ক্ষমতা দিয়ে প্রভাব খাটানোর চেষ্টা করেছেন। এইজন্যেই এইমস থেকে রিপোর্টের সংখ্যা কিন্তু বেড়ে চলেছে। আজ না হোক কাল সত্যিটা বেরিয়ে আসবে।

কুইন অভিনেত্রীর মুখে ফের এইরকম দাবি শুনে হইচই জুড়ে দিয়েছেন নেটিজেনরা। সুশান্ত অনুরাগীদের দাবি, কঙ্গনা ঠিকই বলেছেন। যদিও অন্যান্য মহলের বক্তব্য এখনো পর্যন্ত এই বিষয়ে সরাসরি কোনো প্রমাণ পাওয়া যায় নি।

প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু তদন্তে যে গাফিলতি রয়েছে তা নিয়ে প্রথম আঙুল ওঠে মুম্বাই পুলিশের বিরুদ্ধে।যেভাবে মৃতদেহ উদ্ধার করার কয়েক মিনিটের মধ্যেই মুম্বাই পুলিশ জানিয়ে দেয় যে এটি আত্মহত্যা সেই নিয়ে ওঠে প্রশ্ন। এছাড়াও তদন্ত প্রক্রিয়ার বিভিন্ন তথ্য উঠে আসে যেগুলো প্রমাণ দেয় যে কিছু গরমিল অবশ্যই রয়েছে। এমনকি কুপার হাসপাতালের তৈরি সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টে অনেক অসঙ্গতি চোখে পড়ে।

পরে যখন সিবিআইয়ের কাছে তদন্তভার যায় তখন তারা সুশান্তের ময়না তদন্ত রিপোর্টের উপর সেকেন্ড ওপিনিয়ন নিতে চায় এবং এইজন্য এইমসের ফরেনসিক বিশেষজ্ঞ দলের সঙ্গে যোগাযোগ করে। এই বিশেষজ্ঞ দল মুম্বাই পুলিশের পেশ করা যে ফরেনসিক রিপোর্ট ছিল সেখানে বিভিন্ন ফাঁকফোকর খোঁজার জন্য তদন্তে নেমেছে। এছাড়াও এই টিম সুশান্তের বাড়িতে যে ক্রাইম সিন ছিল সেখানে গোটা ঘটনাটি পুনরায় নির্মাণ করেছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share