সব খবর সবার আগে।

নিতম্বে আঙ্গুল ঢুকিয়ে যৌন অত্যাচার, ভয়াবহ অভিজ্ঞতা সামনে আনলেন এই জনপ্রিয় গায়িকা!

তিনি বরাবরই বেশ সাহসী হিসাবে পরিচিত। এবার নিজের শৈশবের এক ভয়াবহ অভিজ্ঞতার কথা সকলের সঙ্গে ভাগ করে নিলেন বলিউড গায়িকা নেহা ভাসিন। জানালেন ছোটবেলায় কীভাবে নৃশংস যৌন অত্যাচারের শিকার হয়েছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে, মাত্র ১০ বছর বয়সে ঘৃণ্য যৌন হেনস্থার শিকার হয়েছিলেন তিনি। নেহা হরিদ্বার গিয়েছিলেন পরিবারের সঙ্গে। সেই সময় এক ব্যক্তি তার নিতম্বে আঙ্গুল ঢুকিয়ে দিয়েছিল। ভয় পেয়ে মায়ের কাছে চলে যান নেহা। সেই ভয়ঙ্কর অভিজ্ঞতা আজও তাকে তাড়া করে বেড়ায়।

এরপর আবার তার কয়েক বছর পরে একটি সিনেমা হলে অচেনা ব্যক্তির অবাঞ্ছিত স্পর্শ পান নেহা। তার বুকে ইচ্ছাকৃতভাবে হাত দেন ওই ব্যক্তি। এই ঘটনা তিনি এখনও ভুলতে পারেননি। হয়তো সারা জীবনেও পারবেন না বলে জানিয়েছেন গায়িকা। সেই সঙ্গে তিনি অনুধাবন করেছেন যে এই রকম ঘটনা প্রতিনিয়ত আমাদের চারপাশে ঘটে চলেছে। এগুলো আসলে মুখোশ ঢাকা সন্ত্রাসবাদ ছাড়া আর কিছু নয় বলেই মনে করেন এই জনপ্রিয় বলিউড গায়িকা।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...