বিনোদন

ষড়যন্ত্র করে কৌশানিকে ভোটে হারিয়েছে তৃণমূল, ফলাফলের দু’মাস পর বিস্ফোরক কৌশানির প্রেমিক বিজেপির বনি

একুশের বিধানসভা নির্বাচনের আগে একঝাঁক অভিনেতা-অভিনেত্রী নানান রাজনৈতিক দলে যোগ দেন। এর মধ্যে ছিলেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ও। তিনি  যোগ দেন তৃণমূলে। শুধু যোগ দেওয়াই নয়, কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে তিনি ভোটেও দাঁড়ান।

এর কিছুদিনের মধ্যেই সকলকে বেশ চমকে দিয়েই কৌশানির প্রেমিক বনি সেনগুপ্ত বিরোধী দল বিজেপিতে দেন। তবে তিনি ভোটে দাঁড়ান নি। আর এদিকে ভোটে দাঁড়িয়েও প্রভাবশালী নেতা মুকুল রায়ের কাছে হেরে যান কৌশানি।

এবার ভোটের ফলাফল প্রকাশের দু’মাস পর এই নিয়ে সরব হলেন বনি। এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন যে কৌশানির এই হেরে যাওয়ার পিছনে কোনও এক ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন তিনি। কারণ ফলাফলের পরই মুকুল রায় ফের নিজের পুরনো দলে ফিরে গিয়েছেন।

আরও পড়ুন- মানবিক আক্কি! কাশ্মীরের জরাজীর্ণ স্কুল পুনর্নির্মাণের জন্য এক কোটি টাকা অনুদান দিলেন অক্ষয় কুমার

এই কারণেই বনির ধারণা, কৌশানিকে ষড়যন্ত্র করে ইচ্ছাকৃতভাবেই তৃণমূল ভোটে হারিয়েছে। তিনি আরও জানান যে তৃণমূলের দুই প্রার্থী কৌশানি ও সায়নী ঘোষের পরাজয়ের জন্য তিনি বেশ দুঃখ পেয়েছিলেন। কারণ এই দু’জনেই নির্বাচনের আগে প্রচুর খেটেছিলেন।

এদিন বনি আরও জানান, ভোটের ফলাফল প্রকাশ হওয়ার পর মুকুল রায়ের তৃণমূলে যোগদানের কারণেই তিনি মনে করছেন হয়তো সকলের অজান্তেই কিছু পরিকল্পিত ঘটনা ঘটেছে।

এদিন বনির এই মন্তব্যের বিরোধিতা করেন তৃণমূলের রাজ্য সাধারন সম্পাদক কুনাল ঘোষ। তিনি জানান, তৃণমূল সবসময়ই কৌশানীর পাশে ছিল। এর পাশাপাশি বনিকে কটাক্ষ করেও তিনি বলেন বান্ধবীকে সাহায্য না করে বনি সেই সময়ে বিরোধী দলে যোগদান করে লাফালাফি করছিলেন। বনি এবং তৃণমূলের এই তরজায় যে এখন সোশ্যাল মিডিয়া বেশ সরগরম, তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button